মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুটবলার জাহিদের ওপর নিষেধাজ্ঞার খড়গ!

স্পোর্টস রিপোর্টার ॥ মাঠ এবং মাঠের বাইরে শৃঙ্খলাভঙ্গের দায়ে ফুটবল থেকে নিষিদ্ধ হতে যাচ্ছেন তারকা ফুটবলার-উইঙ্গার জাহিদ হোসেন। সাফ চ্যাম্পিয়নশিপ এবং বঙ্গবন্ধু গোল্ডকাপে ব্যর্থতা খতিয়ে দেখার জন্য গঠিত ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে দেশের আলোচিত এ ফুটবলারকে নিষিদ্ধ করার সুপারিশ করবে। কমিটির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। আজ বৃহস্পতিবার কমিটির প্রতিবেদন বাফুফেতে জমা দেয়ার কথা। সূত্র মতে, অন্তত ৫ বছর জাহিদকে কেবল জাতীয় দল থেকেই নয়, সব ধরনের ফুটবল থেকে নিষিদ্ধের সুপারিশ করতে যাচ্ছে কমিটি। শৃঙ্খলাভঙ্গের কারণে জাহিদকে এর আগে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডও বহিষ্কার করেছিল।

কেবল মদ্যপানই নয়, জাহিদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির ঘটনাও বেরিয়ে এসেছে তদন্তে। কেরলেয় সাফ চ্যাম্পিয়নশিপ চলাকালীন হোটেলের এক নারীকর্মীকে কু-প্রস্তাব দিয়েছিলেন জাহিদ! জানা গেছে, হোটেল কর্তৃপক্ষ বিষয়টি বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে জানানোর পর কোন ব্যবস্থা না নেয়ায় হোটেলের নারীকর্মীরা একদিন কর্মবিরতিও পালন করে। বঙ্গবন্ধু গোল্ডকাপ চলাকালীন রাতে হোটেলে ছেড়ে বাইরে গিয়ে মদ্যপান করেন জাহিদ। যে কারণে তাকে ক্যাম্প থেকে বহিষ্কার করা হয়েছিল। শেখ মোঃ আসলাম, ইলিয়াস হোসেন ও আজমল আহমেদ তপনের সমন্বয়ে গঠিত ফ্যাক্ট ফান্ডিং কমিটির তদন্তে জাতীয় ফুটবল দলের ব্যর্থতার এমন ভয়াবহ কারণ বেরিয়ে এসেছে। তদন্ত প্রতিবেদনে ওই জাতীয় দলকে ঢেলে সাজানোরও সুপরিশ থাকছে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records