শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩ ফেব্রুয়ারি ॥ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের বাড়িতে সন্ত্রাসীদের হামলার ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বির নামে এক যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করে নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই শহরের কানাইখালী এলাকা থেকে পৌর যুবলীগ সদস্য সাব্বিরকে আটক করে পুলিশ। মামলায় বলা হয়, গত মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর যুবলীগের সদস্য এবং নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তি আহাদ আলী সরকারের কানাইখালী মহল্লার জামাইয়ের বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়ির কেয়ারটেকার বাবু শেখ ও মেয়ে মৌসুমী সুলতানা বাধা দিলে তাদের মারপিট করে আহত করা হয়। আঘাতে মৌসুমী সুলতানার বাম পায়ের হাঁটুর নিচের হাড় ভেঙ্গে যায়। এ সময় মৌসুমীর কাছ থেকে একটি স্বর্ণের চেন, হাতের দুটি বালা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় হামলাকারীরা। এরপর বড় মেয়ে ফারজানা সুলতানা মুক্তাকে মারপিট করে তার গলার চেন ও হাতের চুরি ছিনিয়ে নেয়া হয় এ সময়। সন্ত্রাসীরা বাড়ির ভেতরে ঢুকে আহাদ আলী সরকারকে খোঁজাখুঁজি করে। উল্লেখ্য, আহাদ আলী সরকার বর্তমানে তাঁর স্ত্রীকে নিয়ে নাটোর শহরের কানাইখালী মহল্লায় জামাইয়ের বাড়িতেই বসবাস করছেন।

আহাদ আলী সরকার অভিযোগ করেন, তিনি শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী ও কার্যক্রম চালালেও একজন প্রভাবশালী রাজনীতিবিদ তা চান না। তারই নির্দেশে তার একান্ত কাছের মানুষ সন্ত্রাসী সাব্বির তার বাহিনী নিয়ে এই হামলা চালিয়েছে। এটি কোন রাজনৈতিক সংস্কৃতির অংশ হতে পারে না। তিনি এই হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে অভিযুক্ত সাব্বির জানান, ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এ হামলার নিন্দা জানিয়ে বলেন, তিনি ঘটনা শোনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। পুলিশ ইতোমধ্যে সাব্বিরকে আটক করেছে। তিনি আরও বলেন, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার তাঁর বয়োজ্যেষ্ঠ রাজনৈতিক সহকর্মী। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী নন।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব