বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩ ফেব্রুয়ারি ॥ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের বাড়িতে সন্ত্রাসীদের হামলার ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বির নামে এক যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করে নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই শহরের কানাইখালী এলাকা থেকে পৌর যুবলীগ সদস্য সাব্বিরকে আটক করে পুলিশ। মামলায় বলা হয়, গত মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর যুবলীগের সদস্য এবং নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তি আহাদ আলী সরকারের কানাইখালী মহল্লার জামাইয়ের বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়ির কেয়ারটেকার বাবু শেখ ও মেয়ে মৌসুমী সুলতানা বাধা দিলে তাদের মারপিট করে আহত করা হয়। আঘাতে মৌসুমী সুলতানার বাম পায়ের হাঁটুর নিচের হাড় ভেঙ্গে যায়। এ সময় মৌসুমীর কাছ থেকে একটি স্বর্ণের চেন, হাতের দুটি বালা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় হামলাকারীরা। এরপর বড় মেয়ে ফারজানা সুলতানা মুক্তাকে মারপিট করে তার গলার চেন ও হাতের চুরি ছিনিয়ে নেয়া হয় এ সময়। সন্ত্রাসীরা বাড়ির ভেতরে ঢুকে আহাদ আলী সরকারকে খোঁজাখুঁজি করে। উল্লেখ্য, আহাদ আলী সরকার বর্তমানে তাঁর স্ত্রীকে নিয়ে নাটোর শহরের কানাইখালী মহল্লায় জামাইয়ের বাড়িতেই বসবাস করছেন।

আহাদ আলী সরকার অভিযোগ করেন, তিনি শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী ও কার্যক্রম চালালেও একজন প্রভাবশালী রাজনীতিবিদ তা চান না। তারই নির্দেশে তার একান্ত কাছের মানুষ সন্ত্রাসী সাব্বির তার বাহিনী নিয়ে এই হামলা চালিয়েছে। এটি কোন রাজনৈতিক সংস্কৃতির অংশ হতে পারে না। তিনি এই হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে অভিযুক্ত সাব্বির জানান, ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এ হামলার নিন্দা জানিয়ে বলেন, তিনি ঘটনা শোনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। পুলিশ ইতোমধ্যে সাব্বিরকে আটক করেছে। তিনি আরও বলেন, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার তাঁর বয়োজ্যেষ্ঠ রাজনৈতিক সহকর্মী। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী নন।

শীর্ষ সংবাদ:
বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         চাল আত্মসাত অভিযোগে ইউপি চেয়ারম্যান ও মেম্বার বরখাস্ত         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         হিসাব চেয়ে দলগুলোকে ইসির চিঠি         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা        
//--BID Records