শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

সাবেক প্রতিমন্ত্রীর বাড়িতে হামলার ঘটনায় যুবলীগ কর্মী সাব্বির আটক

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ৩ ফেব্রুয়ারি ॥ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের বাড়িতে সন্ত্রাসীদের হামলার ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বির নামে এক যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রেদওয়ান আহমেদ সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করে নাটোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই শহরের কানাইখালী এলাকা থেকে পৌর যুবলীগ সদস্য সাব্বিরকে আটক করে পুলিশ। মামলায় বলা হয়, গত মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর যুবলীগের সদস্য এবং নাটোর শহরের কানাইখালী মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে সাব্বিরসহ ৮-৯ জন অজ্ঞাত ব্যক্তি আহাদ আলী সরকারের কানাইখালী মহল্লার জামাইয়ের বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়ির কেয়ারটেকার বাবু শেখ ও মেয়ে মৌসুমী সুলতানা বাধা দিলে তাদের মারপিট করে আহত করা হয়। আঘাতে মৌসুমী সুলতানার বাম পায়ের হাঁটুর নিচের হাড় ভেঙ্গে যায়। এ সময় মৌসুমীর কাছ থেকে একটি স্বর্ণের চেন, হাতের দুটি বালা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় হামলাকারীরা। এরপর বড় মেয়ে ফারজানা সুলতানা মুক্তাকে মারপিট করে তার গলার চেন ও হাতের চুরি ছিনিয়ে নেয়া হয় এ সময়। সন্ত্রাসীরা বাড়ির ভেতরে ঢুকে আহাদ আলী সরকারকে খোঁজাখুঁজি করে। উল্লেখ্য, আহাদ আলী সরকার বর্তমানে তাঁর স্ত্রীকে নিয়ে নাটোর শহরের কানাইখালী মহল্লায় জামাইয়ের বাড়িতেই বসবাস করছেন।

আহাদ আলী সরকার অভিযোগ করেন, তিনি শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থানে বিশ্বাসী ও কার্যক্রম চালালেও একজন প্রভাবশালী রাজনীতিবিদ তা চান না। তারই নির্দেশে তার একান্ত কাছের মানুষ সন্ত্রাসী সাব্বির তার বাহিনী নিয়ে এই হামলা চালিয়েছে। এটি কোন রাজনৈতিক সংস্কৃতির অংশ হতে পারে না। তিনি এই হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে অভিযুক্ত সাব্বির জানান, ছিনতাইয়ের কোন ঘটনা ঘটেনি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এ হামলার নিন্দা জানিয়ে বলেন, তিনি ঘটনা শোনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছেন। পুলিশ ইতোমধ্যে সাব্বিরকে আটক করেছে। তিনি আরও বলেন, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার তাঁর বয়োজ্যেষ্ঠ রাজনৈতিক সহকর্মী। রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী নন।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records