বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাকার মঞ্চে কারিনা

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার মঞ্চ কাঁপাতে আসছেন বলিউডের হার্টথ্রব অভিনেত্রী কারিনা কাপুর। একই মঞ্চে সহযোগী হয়ে পারফর্ম করবেন ঢালিউড সুপারস্টার অনন্ত জলিল। অনুষ্ঠানকে সঙ্গীতময় করে তুলতে আসছেন বলিউডের সাড়া জাগানো কণ্ঠশিল্পী কনিকা কাপুর ও জাভেদ আলী। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন এ্যান্ড এ জে’ নামের এ কনসার্টের আয়োজন করেছে অন্তর শোবিজ। এ উপলক্ষে রাজধানীর এক রেস্টুরেন্টে বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলন হয়। এতে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ম্যানেজিং ডিরেক্টর নাসরিন চৌধুরী, অভিনেতা প্রযোজক অনন্ত জলিল, মুন্তাসির হামিদ সজিব, সাকিব রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে অনুষ্ঠানের যাবতীয় তথ্য তুলে ধরে স্বপন চৌধুরী বলেন, বিনোদনের পাশাপাশি অন্তর শোবিজ নানান সামাজিক দায়িত্বও পালন করে থাকে। তারই ধারাবাহিকতায় একটি পরিচ্ছন্ন পরিবেশবান্ধব ও আধুনিক নগরী গড়ে তোলার পথে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের উদ্যোগের প্রতি সমর্থন জানিয়ে, একে সামাজিক আন্দোলনে রূপ দিতে এ আমন্ত্রণমূলক তারকা কনসার্টের আয়োজন করা হয়েছে। এ কনসার্ট হতে প্রাপ্ত আয়ের একটি উল্লেখযোগ্য অংশ ব্যয় করা হবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিছন্নতা কর্মীদের কল্যাণার্থে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী