সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধনু নদীতে দুই ট্রলারের সংঘর্ষ ॥ নিহত এক

  • ঘন কুয়াশা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৭ জানুয়ারি ॥ করিমগঞ্জ উপজেলার ধনু নদীতে দুই যাত্রীবাহী ট্রলারের মুখোমুখি সংঘর্ষে শ্রীধন চক্রবর্তী (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। তিনি হাওড় উপজেলা ইটনার মৃগা ইউনিয়নের করুণা চক্রবর্তীর ছেলে বলে জানা গেছে। বুধবার সকালে উপজেলার ধনু নদীর হালুয়াঘাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, সকালে উপজেলার চামড়াবন্দর থেকে ইটনার উদ্দেশে একটি যাত্রীবাহী ট্রলার ছেড়ে গিয়ে ধনু নদীর হালুয়াঘাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে শ্রীধন চক্রবর্তী গুরুতর আহত হন। তাকে করিমগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অপহরণকারীকে গণধোলাই ॥ স্কুলছাত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৭ জানুয়ারি ॥ পৌর আজিম শাহ রহমত উল্যা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আরমান হোসেনকে অপহরণ করে অটোরিক্সায় তুলে নেয়ার সময় দিঘলী এলাকায় অপহরণকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। অপহৃত স্কুলছাত্র আরমান হোসেনকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে।

পুলিশ ও স্কুলছাত্রের আত্মীয়স্বজন জানান, বধুবার সকালে স্কুলে যাওয়ার উদ্দেশে বের হয় আরমান। স্কুলের কাছাকাছি এলাকায় গেলে কিরণ হোসেনসহ ৪-৫ জনের একদল সন্ত্রাসী গতিরোধ করে আরমান হোসেনকে জোরপূর্বক অটোরিক্সায় তুলে নিয়ে যায়। এ সময় সদর উপজেলার দিঘলী এলাকায় পৌঁছলে আরমান চিৎকার করলে স্থানীয় জনতা অটোরিক্সাকে গতিরোধ করে আটক করে। এ সময় অপহরণকারী কিরণ হোসেনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। অন্যরা পালিয়ে যায়।

ভালুকায় এক রাতে ১৫ গরু চুরি

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ২৭ জানুয়ারি ॥ ভালুকা উপজেলার মল্লিকবাড়ি গ্রাম থেকে মঙ্গলবার রাতে ২ কৃষকের গোয়াল থেকে ১৫টি গরু চুরি করে নিয়ে গেছে চোরের দল।

জানা যায়, ঘটনার রাতে ওই গ্রামের মোজাফ্ফর আলীর গোয়াল ঘর থেকে ১১টি ও একই গ্রামের হেলাল মিয়ার ৪টি গরু রাতের আঁধারে চোরের দল চুরি করে নিয়ে যায়।

বোয়ালমারীতে ডাকাতি

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামে প্রয়াত সতীশ চন্দ্রকরের বাড়িতে মঙ্গলবার রাত ১টার দিকে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা বাড়ি থেকে ৭ ভরি স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের মারপিটে সতীশ চন্দ্রের স্ত্রী কালিদাসী কর, ছেলে দিলীপ কর, নাতি দীপ্ত কর আহত হয়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records