শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় পিকনিকে মদ খেয়ে তিন জনের মৃত্যু ॥ অসুস্থ ৬

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ জানুয়ারি ॥ বদলগাছিতে পিকনিকের পর বিষাক্ত মদ খেয়ে চাচাÑভাতিজাসহ তিনজনের মৃত্যু হয়েছে। অসুস্থ আরও ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে এই তিনজনের মৃত্যু হয়।

জানা গেছে, বদলগাছির নূরপুর ও এনায়েতপুর গ্রামের কয়েক যুবক বিদেশী মেয়াদোত্তীর্ণ মদ সংগ্রহ করে বৃহস্পতিবার সন্ধ্যায় বদলগাছির এনায়েতপুর হাটে পিকনিকের আয়োজন করে। পিকনিকে তারা ওই মদ এবং গরুর মাংস খায়। রাতে তারা নিজ নিজ বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়ে। পরদিন শুক্রবার সকাল থেকে ক্রমেই তারা অসুস্থ হয়ে পড়ে। শুক্রবার দুপুরের পর পিকনিকে অংশগ্রহণকারী নয়জনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে এনায়েতপুর গ্রামের আজহার আলীর ছেলে সুজন (২৭) ও তসলিমের ছেলে সজলকে (২২) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নূরপুর গ্রামের লকাই ম-লের ছেলে আব্দুল মজিদকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অন্য ছয়জন বদলগাছির এনায়েতপুর গ্রামের মৃত কুরানু সরদারের ছেলে ছোলাইমান আলী (৫০), হাসেমের ছেলে উজ্জল (৩৫), পুকরা ম-লের ছেলে হোসেন আলী (৩৫), রহমানের ছেলে সুমন (২৬), মোকছেদ আলীর ছেলে মোসলেম উদ্দীন (২৪) ও হেলালের ছেলে সোহেলকে (২৭) নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাত নয়টার দিকে ছোলায়মান (৫০) ও হোসেন আলী (৩৫) চিকিৎসাধীন অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে মারা যায় এবং সোহেলের ভাতিজা আব্দুল মজিদ রাত তিনটার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। বাকি ছয়জন এখনও চিকিৎসাধীন রয়েছে।

গ্রামবাসী জানায়, ছোলায়মান আলী পিকনিকে বাবুর্চি হিসেবে রান্না করতে গিয়েছিল।

শনিবার সকালে বদলগাছি থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি এবং নওগাঁ সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাই লাল সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         ভারতের এক শতাব্দী পুরনো সংসদ ভবন ভেঙ্গে নির্মাণ হবে নতুন ভবন         বাজারে করোনার ভ্যাকসিন আসার আগে অর্ধেক ‘বুকিং’ শেষ         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে