মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়া থেকে অপহৃত রাজ মিস্ত্রি উদ্ধার ॥ পুলিশসহ আটক ৩

স্টাফ রিপোর্টার ॥ আশুলিয়া থেকে অপহরণের সাড়ে নয় ঘণ্টা পর কাজল নামে এক রাজ মিস্ত্রিকে উদ্ধার করেছে র‌্যাব। ঘটনায় জড়িত অভিযোগে এক পুলিশসহ তিনজনকে আটক করা হয়েছে।

র‌্যাব-৪ এর অপারেশন উপ-পরিদর্শক সুপ্রভাত ম-ল জানান, অপহরণের সঙ্গে জড়িত থাকার কথা পুলিশ তরিকুল (৩২) প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। আটক অন্যরা হচ্ছেন তারা মিয়া (৫৪) ও লিটন (৩৪)। এসআই জানান, শনিবার তিনটার দিকে রাজমিস্ত্রি কাজলকে আশুলিয়ার কবরস্থান রোডের জাকির কন্ট্রাক্টরের বাড়ি থেকে অপহরণ করা হয়। তমাল নামে এক যুবক তাকে সেখান থেকে ডেকে নিয়ে যায়। পূর্ব পরিকল্পিত ---- মোটরসাইকেলে ওঁৎ পেতে থাকা অপহরণকারী তরিকুল ও তারা মিয়া পরস্পরের সহায়তায় ভিকটিম কাজলকে মোটরসাইকেলে তুলে নিয়ে আমিন মডেল টাউনের পাশে অন্ধকার স্থানে যায়। অপহরণকারী চক্রের সদস্য তরিকুল হাতুড়ি দিয়ে কাজলের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। কাজল দিতে অস্বীকৃতি জানালে তাকে স্থানীয় ডেন্ডাবর মধ্যপাড়ার আনোয়ারের বাড়ির চৌচালা টিনের ঘরে আটকে রাখে। সেখানে তার ওপর শারীরিক নির্যাতন চালানো হয়। পরে তমাল অপহৃতের স্ত্রীর সঙ্গে মোবাইলে যোগাযোগ করে ১ লাখ টাকা না দিলে তার স্বামীকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এ কথা শুনে ভিকটিমের স্ত্রী নবীনগর র‌্যাব ক্যাম্পে এসে অভিযোগ করে। এসআই জানান, অপহৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে শনিবার রাত সাড়ে বারোটার দিকে র‌্যাব-৪ এর একটি দল নতুন পাড়ার আনোয়ারের টিনশেড বাড়ি থেকে অপহৃত কাজলকে উদ্ধার করে। আটক করে তরিকুলসহ তিন অপহরণকারীকে। এ সময় র‌্যাব সেখান থেকে পুলিশের ১টি হ্যান্ডকাফ, রেজিস্ট্রেশনবিহীন ১০০ সিসি ডিসকোভার মোটরসাইকেল, কাঁচি ও ৬টি মোবাইল উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ