সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

৪০ হাজার ইয়াবাসহ সাংবাদিক দম্পতি আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক বিক্রেতার মাইক্রোবাস থেকে উদ্ধার হয়েছে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট। সোমবার দুপুরে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোড এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন। অভিযানে আটক করা হয় কথিত ঐ সাংবাদিক ও তার স্ত্রীকে।

মাদকদ্রব্য অধিদফতর সূত্রে জানা যায়, আটক সেলিম নিজেকে গাজী টিভির কক্সবাজার প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। এছাড়া তিনি কক্সবাজার থেকে প্রকাশিত একটি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বলেও জানান। একই গাড়িতে ছিলেন তার স্ত্রী মুন্নি আক্তার। এই দুজনকে আটক করা হয়। কক্সবাজারে যোগাযোগ করে সেলিমের পেশাগত পরিচয় বিষয়ে নিশ্চিত হওয়া গেছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিচালক ইব্রাহিম।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records