সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪০ হাজার ইয়াবাসহ সাংবাদিক দম্পতি আটক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক বিক্রেতার মাইক্রোবাস থেকে উদ্ধার হয়েছে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট। সোমবার দুপুরে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোড এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন। অভিযানে আটক করা হয় কথিত ঐ সাংবাদিক ও তার স্ত্রীকে।

মাদকদ্রব্য অধিদফতর সূত্রে জানা যায়, আটক সেলিম নিজেকে গাজী টিভির কক্সবাজার প্রতিনিধি হিসেবে পরিচয় দেন। এছাড়া তিনি কক্সবাজার থেকে প্রকাশিত একটি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বলেও জানান। একই গাড়িতে ছিলেন তার স্ত্রী মুন্নি আক্তার। এই দুজনকে আটক করা হয়। কক্সবাজারে যোগাযোগ করে সেলিমের পেশাগত পরিচয় বিষয়ে নিশ্চিত হওয়া গেছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিচালক ইব্রাহিম।

শীর্ষ সংবাদ:
ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী         কোতোয়ালির ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা         করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই ॥ কাদের         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         এবার করোনায় আক্রান্ত প্রণব মুখার্জি         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীরও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮        
//--BID Records