শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তিতুমীর কলেজে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তিতুমীর কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, আবু বকর (২২), সুমন (২১), মাইনুদ্দিন (২২), আবু বকর সিদ্দীক (২২), আব্দুল আজিজ (২৩), বেল্লাল হোসেন (২৪) এবং জয়কে (২২)। কর্তব্যরত চিকিৎসকরা জানান, এদের মধ্যে অনেকের মাথায় , হাত ও পায়ে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। শনিবার দুপুরে এই ঘটনার পর কলেজ ক্যাম্পাসে ও ছাত্রাবাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হলগুলোতে থমথমে অবস্থা বিরাজ করছে।

তিতুমীর কলেজ অধ্যক্ষ আবু হায়দার আহমেদ নাসের জানান, বেলা ১১টায় কলেজ অডিটোরিয়ামে ’মাদকের ভয়াবহতা’ নিয়ে এক সচেতনতামূলক অনুষ্ঠান শুরু হয়। বেলা ১২টার দিকে বাইরে গ-গোল হচ্ছে। পরে বেরিয়ে এসে দেখি দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দুপুর সোয়া ১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অধ্যক্ষ আবু হায়দার জানান, ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ গ্রুপের মধ্যে সংঘর্ষ হতে পারে। শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত বৃহস্পতিবার পুরান প্রথম বর্ষের শিক্ষার্থীদের ফরম পূরণের সময় লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের গ-গোলের সূত্রপাত । এর জের ধরে শনিবারের এই সংঘর্ষের ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         প্রথমবার গ্রিন বন্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক