মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে যুবক খুন ॥ অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মুন্সীগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন হয়েছে। এছাড়া মংলা, নরসিংদী, সিরাজগঞ্জ ও ঝিনাইদহ থেকে চার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়ার কৃপা মাদক নিরাময় কেন্দ্রে শুক্রবার চিকিৎসাধীন ফয়সাল (৩০) ছুরিকাঘাতে নিহত হয়েছে। এই ঘটনায় চিকিৎসাধীন অপর মাদকসেবী মোঃ রুবেলকে এবং নিয়াময় কেন্দ্রের পরিচালক আব্দুল্লাহ ফিরোজকে আটক করেছে পুলিশ। লাশটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এখনও মামলা হয়নি।

মংলা ॥ মংলায় খোকা তালুকদার (৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে মহাসড়কের ভ্যানের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নরসিংদী ॥ বরুন বাদশা (২২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধা করেছে পুলিশ। শহরের ভাগদী কবরস্থান সংলগ্ন রাস্তা থেকে বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয় ।

সিরাজগঞ্জ ॥ গলায় রশি পেঁচিয়ে তাড়াশের তালম ইউনিয়নের শাহীপাড়া গ্রামের বাসিন্দা রজব আলী (৭১) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। পরে তার মৃতদেহ রাস্তার পাশে ফেলে দেয়া হয়েছে। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে।

ঝিনাইদহ ॥ শৈলকুপায় এক ব্যক্তির দুই হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার আওধা-কমলনগর গ্রামের মাঠ থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ১৫১ জন হাসপাতালে         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ