সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘খুনি মদদদাতাদের সাথে কোনো সংলাপ হতে পারে না’

‘খুনি মদদদাতাদের সাথে কোনো সংলাপ হতে পারে না’

নিজস্ব সংবাদদাতা,পাবনা ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, পুলিশ ও বিদেশী হত্যা, তাজিয়া মিছিলে হামলা করে সংলাপ করতে বলবেন তা হবে না। আমরা অবশ্যই সংলাপে বিশ্বাস করি, তবে সংলাপ হবে বাংলাদেশের জনগনের সাথে ২০১৯ সালে। তার একদিন আগেও কোনো সংলাপ হবে না। মাঠে আসুন সেখানে দেখা যাবে কে জেতে আর কে হারে। শনিবার দুপুরে পাবনা সিভিল সার্জন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় দোয়েল কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

মোহাম্মদ নাসিম আরও বলেন, দেশের উন্নয়নের বড় বাধা বিএনপি নেত্রী খালেদা জিয়া। খালেদার চক্রান্ত শেষ হয়নি। তিনি মুখে এক কথা বলছেন আর অন্তরে আরেকটা ষড়যন্ত্র আঁটছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সঙ্গে সিটমহল বিনিময় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসব সিটমহলে গেলে উৎসবের আমেজ লক্ষ্য করা যায়। বাড়িতে বাড়িতে জাতীয় পতাকা দেখে মনে হয় সবেমাত্র স্বাধীন হয়েছে। মন্ত্রী আরও বলেন, দেশে জঙ্গিবাদ দমন, সমুদ্রসীমা জয়, সিটমহল বিনিময়, যুদ্ধাপরাধীদের বিচার সবই শেখ হাসিনার অবদান। শেখ হাসিনার জন্যই গ্রামের দরিদ্র মানুষ কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবা পাচ্ছেন। তরুণ চিকিৎসকরা এখন গ্রামে গিয়ে তাদের সেবা করছেন।

এর আগে মন্ত্রী ৫ কোটি টাকা ব্যয়ে পাবনা সিভিল সার্জন অফিসের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। বিকেলে ভাঙ্গুড়ায় ৫০ শয্যা বিশিষ্ট নব নির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে এক জনসভায় বক্তব্য দেন। স্বাস্থ্য বিভাগ আয়োজিত মতবিনিময় সভায় পাবনার সিভিল সার্জন ডা. শহিদ মো. সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মকবুল হোসেন, পাবনা-আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুর রহমান আরজু ও পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক দীন মো. নুরুল হক ও পাবনা জিলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু প্রমুখ বক্তব্য রাখেন।

শীর্ষ সংবাদ:
লিবিয়ায় বাংলাদেশী হত্যা ॥ মাদারীপুরে ৩টি মামলা, নারী গ্রেফতার         পুলিশের গুলিতে যুক্তরাষ্ট্রে একবছরে নিহত এক হাজারের বেশি         চলাচল শুরু করল হাতিরঝিলের ওয়াটার ট্যাক্সিও         দূতাবাস কর্মকর্তা বহিষ্কার ॥ পাক-ভারত উত্তেজনা         এবার ভ্রমণকারীদের জন্য দরজা খুলছে জাপান         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত         ৬৭ দিন পর ঘুরল গণপরিবহনের চাকা         বাস ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে রিট         ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন         ইতালির চিকিৎসকের দাবি, শক্তি হারাচ্ছে করোনা         কারফিউ উপেক্ষা করে আমেরিকায় বিক্ষোভ; গ্রেফতার ১৪০০         করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারত এখন সপ্তম স্থানে         ভয়ে বাঙ্কারে লুকিয়েছিলেন ট্রাম্প !         পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম লকডাউন ভাঙল ম্যানিলা         করোনা ভাইরাসে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক         বিক্ষোভে অংশ নেওয়া নিউ ইয়র্ক মেয়রের মেয়ে গ্রেফতার         বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই         মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে        
//--BID Records