বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘খুনি মদদদাতাদের সাথে কোনো সংলাপ হতে পারে না’

‘খুনি মদদদাতাদের সাথে কোনো সংলাপ হতে পারে না’

নিজস্ব সংবাদদাতা,পাবনা ॥ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, পুলিশ ও বিদেশী হত্যা, তাজিয়া মিছিলে হামলা করে সংলাপ করতে বলবেন তা হবে না। আমরা অবশ্যই সংলাপে বিশ্বাস করি, তবে সংলাপ হবে বাংলাদেশের জনগনের সাথে ২০১৯ সালে। তার একদিন আগেও কোনো সংলাপ হবে না। মাঠে আসুন সেখানে দেখা যাবে কে জেতে আর কে হারে। শনিবার দুপুরে পাবনা সিভিল সার্জন অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় দোয়েল কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

মোহাম্মদ নাসিম আরও বলেন, দেশের উন্নয়নের বড় বাধা বিএনপি নেত্রী খালেদা জিয়া। খালেদার চক্রান্ত শেষ হয়নি। তিনি মুখে এক কথা বলছেন আর অন্তরে আরেকটা ষড়যন্ত্র আঁটছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সঙ্গে সিটমহল বিনিময় করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসব সিটমহলে গেলে উৎসবের আমেজ লক্ষ্য করা যায়। বাড়িতে বাড়িতে জাতীয় পতাকা দেখে মনে হয় সবেমাত্র স্বাধীন হয়েছে। মন্ত্রী আরও বলেন, দেশে জঙ্গিবাদ দমন, সমুদ্রসীমা জয়, সিটমহল বিনিময়, যুদ্ধাপরাধীদের বিচার সবই শেখ হাসিনার অবদান। শেখ হাসিনার জন্যই গ্রামের দরিদ্র মানুষ কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে বিনামূল্যে স্বাস্থ্য সেবা পাচ্ছেন। তরুণ চিকিৎসকরা এখন গ্রামে গিয়ে তাদের সেবা করছেন।

এর আগে মন্ত্রী ৫ কোটি টাকা ব্যয়ে পাবনা সিভিল সার্জন অফিসের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। বিকেলে ভাঙ্গুড়ায় ৫০ শয্যা বিশিষ্ট নব নির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন শেষে এক জনসভায় বক্তব্য দেন। স্বাস্থ্য বিভাগ আয়োজিত মতবিনিময় সভায় পাবনার সিভিল সার্জন ডা. শহিদ মো. সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মকবুল হোসেন, পাবনা-আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুর রহমান আরজু ও পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক দীন মো. নুরুল হক ও পাবনা জিলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু প্রমুখ বক্তব্য রাখেন।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records