মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইল স্টেডিয়ামে শুক্রবার বিকেল থেকে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ঢাকার উত্তর বারিধারা ক্লাব ট্রাইবেকারে ৬-৫ গোলে ঢাকা ওয়ারী ক্লাবকে পরাজিত করে। খেলার নির্ধারিত সময়ে ২-২ গোলে অমীমাংসিত থাকে। ঢাকার ওয়ারী ক্লাবের পক্ষে সুজন ও সুমন দাস গোল করে দলকে এগিয়ে নেন। পরে খেলার দ্বিতীয়ার্ধে উত্তর বারিধারা ক্লাবের পক্ষে শিতল দুটি গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। নকআউট পদ্ধতির এই খেলায় পরে ট্রাইবেকারে উত্তর বারিধারা ক্লাব জয়লাভ করে।

এর আগে টুনামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান। এ সময় উপস্থিত ছিলেন সাংসদ ছানোয়ার হোসেন, সাংসদ মনোয়ারা বেগম, জেলা প্রশাসক মাহবুব হোসেন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবার টুর্নামেন্টের নবম এ আসরে মোট ১২টি ক্লাব অংশগ্রহণ করছে। দলগুলো হলো- ঢাকার টিম বিজেএমসি, বিকেএসপি, ওয়ারী ক্লাব, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, ভিক্টোরিয়া স্পোটিং ক্লাব, আরামবাগ ক্রীড়া চক্র, অগ্রণী ব্যাংক, উত্তর বারিধারা ক্লাব, টিএন্ডটি ক্লাব, পুলিশ এসি এবং টাঙ্গাইল লীগের চ্যাম্পিয়ন ইয়ুথ ক্লাব, রানার্সআপ ইস্টবেঙ্গল ক্লাব। প্রতিটি দলে বিদেশী তিনজন খেলোয়ার অংশ নিতে পারবে। নক-আউট পদ্ধতিতে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records