শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তানভীর থ্যালাসেমিয়ায় ভুগছে, চিকিৎসায় সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ মেধাবী স্কুলছাত্র তানভীর মাহতাব সাইফের (১২) জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সে দুরারোগ্য ব্যাধি থ্যালাসেমিয়ায় আক্রান্ত। সে বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাঃ মোহাম্মদ আলীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। জরুরীভিত্তিতে উন্নত চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এজন্য প্রয়োজন প্রায় ১০ লাখ টাকা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়ায় তাদের বাড়ি। শিশুটির পিতা এমদাদুল হকের আর্থিক অবস্থা খারাপ। তিনি একটি প্রাইভেট কোম্পানিতে স্বল্প বেতনে কাজ করে সংসার চালান। চিকিৎসার পেছনে ইতোমধ্যে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। বর্তমানে টাকার অভাবে শিশুটির উন্নত চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায় শিশু তানভীরের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১১৫১৬০১৬ (বিকাশ)। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- মো: এমদাদুল হক, ইসলামী ব্যাংক লিঃ, বকশীগঞ্জ শাখা, জামালপুর, হিসাব নং -৫১১০।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records