রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশের মানুষ এখন পরিবর্তন চাচ্ছেন

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ এমপি বলেছেন, দেশের নির্বাচন কমিশন বিএনপি ও বর্তমান সরকারের সময়ে মেরুদন্ডহীন হয়ে পড়েছে। সরকার স্থানীয় নির্বাচন কেন দলীয়ভাবে করতে চাচ্ছে? এতে করে সহিংসতা ও বিশৃঙ্খলা বাড়বে। এভাবে নির্বাচন করে চিরদিন তারা ক্ষমতায় থাকতে চায়। কিন্তু এভাবে কোন দিন নির্বাচন করা যায় না। দেশে এখন অপশাসন, হত্যা, গুমের রাজনীতি চলছে। আরেক দল বিএনপিরতো এখন অস্তিতই খুঁজে পাওয়া যায় না। বর্তমান এমপিরা গুলি করে শিশুকে হত্যা করে, ইয়াবা সম্রাট হয়। এতে করে সরকারের দূর্নাম হচ্ছে। হটাৎ করে বিদেশীরা শান্তিপূর্ণ দেশে কেন রেডএলার্ট জারি করে দিচ্ছে। দেশে দুই বিদেশী এবং পুলিশকে হত্যা করা হয়েছে। দেশে আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। যে পুলিশ আমাদের রক্ষা করবে, তাদেরই নিরাপত্তা নেই। তাহলে সরকার কিভাবে দেশ পরিচালনা করবে। এজন্য দেশের মানুষ এখন পরিবর্তন চাচ্ছেন।

সোমবার দুপুরে স্থানীয় ভাসানী হলে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এরশাদ আরও বলেন, বর্তমান সংসদে এখন সরকারি দল আওয়ামী লীগ এবং বিরোধী দল জাতীয় পার্টি আছে। এছাড়া অপর বিরোধী দল বিএনপি মাঠে আছে। টিআইবি রিপোর্ট দিয়েছে সংসদে বিরোধী দল তেমন ভুমিকা রাখতে পারছে না। তাদের কাছে আমার প্রশ্ন- আমি ক্ষমতা হস্তান্তরের পর কোন সংসদ প্রাণবন্ত ও চালু ছিল। একটি সংসদও প্রাণবন্ত ও চালু ছিল না। বিএনপি ক্যামেরা ভাংচুর ও ফাইল ছুরে মেরেছে। তবে প্রথমবারের মতো আমরা সংসদে থেকে সংসদ প্রাণবন্ত করে রেখেছি।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাকে জেলে রেখে আপনি অনেক অত্যাচার করেছেন। কিন্তু আজকে আপনার নিজের ছোট ছেলে মারা গেছে তার লাশও দেখলেন না। আর বড় ছেলে বোমা হামলা মামলার অভিযোগে বিদেশে পালিয়ে বেড়াচ্ছে। পাপের শাস্তি ভোগ করছেন এখন আপনি। কিন্তু আমি এখন অনেক ভাল আছি।

টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবুল কাশেমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবুল এমপি, প্রেসিডিয়াম সদস্য পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সালাম চাকলাদার প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পার্টির চেয়ারম্যান এরশাদ আবুল কাশেমকে সভাপতি এবং মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক ঘোষনা করেন।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records