বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুর বাসুপাড়া উচ্চ বিদ্যালয়ের দৈন্য দশা

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর॥ পার্বতীপুরের এমপিওভূক্ত বাসুপাড়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ আসলাম আলী সরকারীভাবে বেতন-ভাতার শতভাগ সুবিধা ভোগ করার পরও ভৌগলিক সীমানার মধ্যে ব্যক্তিগতভাবে নি¤œ মাধ্যমিক পর্যায়ে রোকেয়া-ছাবেদ রেসিডেন্টন্সিয়াল মডেল স্কুল প্রতিষ্ঠা করেছেন। দায়িত্বে অবহেলা ও ফাঁকি দিয়ে এই স্কুল নিয়ে তিনি ব্যতিব্যস্ত থাকেন। তিনি তার প্রতিষ্ঠিত স্কুলের ছাত্র-ছাত্রী ভর্তি বিজ্ঞপ্তি সহ বিভিন্ন কাজে এই স্কুলের(বাসুপাড়া উচ্চ বিদ্যালয়) নাম ও প্রধান শিক্ষক পদবী ব্যবহার করে আসছেন । এ ছাড়াও তার প্রতিষ্ঠিত স্কুলের ভ্যানগাড়ী, মাইক্রো ,কার প্রতিনিয়ত বাসুপাড়া উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসসহ আশপাশ এলাকা থেকে ছেলে-মেয়েদের তুলে নিয়ে যায়। এতে চরম ক্ষতি হচ্ছে প্রতিষ্ঠানটির। কমছে ছাত্র-ছাত্রী । দেখা দিয়েছে দৈন্যদশা । এ ব্যাপারে জনস্বার্থে এলাকাবাসীর পক্ষে বিদ্যৎসাহী সদস্য মোঃ আমিনুল ইসলাম পে-অর্ডারের মাধ্যমে ৫ হাজার টাকা জমা দিয়ে চলতি সালের ১৩ আগষ্ট দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বরাবর অভিযোগ দাখিল করে তদন্ত সাপেক্ষে প্রধান শিক্ষকের অপসারন দাবী করেছেন।

দিনাজপুরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব আমিনুল ইসলাম জানান, লিখিত অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগের আলোকে সরেজমিনে তদন্ত কার্যক্রম শিঘ্রই শুরু হবে।

শীর্ষ সংবাদ:
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল