মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রণবীর-ফারহানের বিরুদ্ধে এফআইআর

রণবীর-ফারহানের বিরুদ্ধে এফআইআর

অনলাইন ডেস্ক ॥ রণবীর কপূর ও অভিনেতা-পরিচালক ফারহান আখতারের বিরুদ্ধে এফআইআর দায়ের। কেনাকাটার একটি অনলাইন সাইট থেকে সঠিক পরিষেবা না পেয়ে ওই সংস্থা এবং এই দুই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক আইনজীবী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লখনউ-এর মাদিয়াওন থানার কেশব নগর এলাকার বাসিন্দা আইনজীবী রজত বনশল তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় জালিয়াতি ও ৪০৬ ধারায় বিশ্বাসভঙ্গের অভিযোগে ফৌজদারি মামলা দায়ের করেছেন। ১৯ সেপ্টেম্বর মাদিয়াওন থানায় ওই অভিযোগ দায়ের হয়।

শুধু ফারহান বা রণবীরই নন, অভিযোগ দায়ের করা হয়েছে ওই অনলাইন সংস্থার ডিরেক্টর সঞ্জীব গুপ্ত, আনন্দ সোনভদ্র, পিযূষ পঙ্কজ, কিরণ কুমার শ্রীনিবাস মূর্তি এবং মার্কেটিং অফিসার পূজা গয়ালের বিরুদ্ধেও।

বনশাল তাঁর অভিযোগে জানিয়েছেন, ২৩ অগস্ট অনলাইনে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভি অর্ডার দিয়েছিলেন। এমনকী ডেবিট কার্ডের মাধ্যমে ২৯,৯৯৯ টাকা দিয়েও দিয়েছিলেন তিনি। সেটির বিলও পেয়েছেন তিনি। কিন্তু প্রতিশ্রুতি মতো ১০ দিনের মধ্যে টিভিটি পৌঁছয়নি তাঁর কাছে।

তাঁর দাবি ওই অনলাইন সাইটটির প্রচার করেন রণবীর ও ফারহান। সেই সাইটের জালে পা দিয়ে মানুষ প্রতারিত হচ্ছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় মুখ খোলেননি ওই শপিং সংস্থার আধিকারিকরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি