বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজরের রসে ক্যান্সার জয়!

গাজরের রসে  ক্যান্সার জয়!

শুধুমাত্র মনের জোরে এবং গাজরের রস খেয়েই ১৩ মাসে ক্যান্সার তাড়িয়ে মৃত্যুকে জয় করেছেন অ্যান। ২০১৩ সালেই অ্যান ক্যামেরনকে ডাক্তাররা জানিয়েছেন, ক্যান্সারের চতুর্থ স্টেজে রয়েছেন তিনি। তাই বড়জোর আর ২ বছর বাঁচবেন। অ্যান বলেন, ডাক্তারদের কথা শুনে দমে না গিয়ে অনলাইনেই নানা টোটকা খোঁজার চেষ্টা করি। তার স্বামীও ২০০৬ সালে ক্যান্সারেই মারা গিয়েছিলেন। সে সময় তিনি যন্ত্রণাদায়ক কেমোথেরাপির প্রতিক্রিয়া দেখেছিলেন। তাই ইন্টারনেটে ক্যান্সারের সঙ্গে যুদ্ধে জিতেছেন এমন মানুষজনের সঙ্গে কথা বলা শুরু করেন অ্যান। এভাবেই একদিন তিনি রাল্ফ কোলের একটি ই-মেল পান। যেখানে রাল্ফ জানান, শুধু গাজরের জুস খেয়ে তিনি ক্যান্সার থেকে সম্পূর্ণ মুক্তি পেয়েছেন। ই-মেলে নিজের অভিজ্ঞতার কথা জানান অ্যানকে।

রাল্ফ লেখেন, প্রতিদিন প্রায় আড়াই কিলো গাজরের সর পান করতেন তিনি। তবে প্রথমে তিনি জানতেন না ঠিক কতটা করে পান করা উচিত। তাই শুরুতে তিন পাউন্ড গাজরের জুস বানিয়ে পান করতেন প্রতিদিন।

ই-মেল পাওয়ার পর থেকে অ্যানও একই কাজ করতে আরম্ভ করেন। প্রতিদিন ১ লিটার গাজরের জুস বেশ কয়েকবার ধরে পান করতেন তিনি। এছাড়া তিনি তার জীবনযাত্রার অন্য কোন কিছু পাল্টাননি। খাওয়া-দাওয়া থেকে অফিস যাওয়া কোন কিছুই বন্ধ করেননি অ্যান।

৬ মাস পর থেকেই এর প্রভাব বুঝতে শুরু করেন তিনি। ১৩ মাস পর সিটি স্ক্যানে ধরা পড়ে ক্যান্সারের কোন কোষই আর অ্যানের শরীরে অবশিষ্ট নেই। নিজের অভিজ্ঞতা নিয়ে Ñ‘কিওরিং ক্যান্সার উইথ ক্যারট’ নামে একটি বইও লেখেন। Ñওয়েবসাইট।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা        
//--BID Records