মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে গরুসহ কৃষক নিহত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও॥ ঠাকুরগাঁওয়ের হরিপুরে বজ্রপাতে রিয়াজুল (৩০) নামে এক কৃষক তার গরুসহ নিহত হয়েছে।

নিহত রিয়াজুল হরিপুর উপজেলার কান্ধাল গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে। সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান মমিনুল ইসলাম এডিশন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান মমিনুল ইসলাম এডিশন বলেন, রবিবার সকাল সাড়ে ৯টায় গরুকে ঘাস খাওয়াতে বাড়ি সংলগ্ন মাঠে যায়। আনুমানিক সকাল ১০টায় সে বজ্রপাতের ঘটনা ঘটলে রিয়াজুল গুরুতর আহত হয় এবং গরুটি সঙ্গে মারা যায়। রিয়াজুলকে আহত অবস্থায় চিকিৎসার জন্য হরিপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দিনাজপুরের উদ্দেশ্যে যাওয়ার জন্য তাকে এ্যামবুলেন্স এ উঠার সময় সে মারা যায়। হরিপুর থানা অফিসার ইনচার্জ আকতারুজ্জামান প্রধানও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records