সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আরও তিন আসামি গ্রেফতার

  • মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১০ আগস্ট ॥ মাগুরার দোয়ারপাড় এলাকায় দু’গ্রুপের সংঘর্ষকালে আব্দুল মোমিন নামে একজন এবং মাতৃগর্ভে নবজাতক ও মা নাজমা বেগম গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার ৩ আসামি রিপন, মিল্টন ও ফরিদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টার দিকে মাগুরার শালিখার কাদিরপাড়া গ্রাম থেকে পুলিশ ১৩ নং আসামি রিপনকে গ্রেফতার করে। অপরদিকে রবিবার রাতে পুলিশ সদর উপজেলার আলমখালী নামক স্থান থেকে ১২ নং আসামি মিল্টন এবং ৬ নং আসামি ফরিদকে গ্রেফতার করে। এ নিয়ে পুলিশ ১৬ আসামির মধ্যে ৯ জন আসামিকে গ্রেফতার করল পুলিশ। রিপন শালিখার কাদিরপাড়া গ্রামে লুকিয়ে ছিল এবং ফরিদ ও মিল্টন ঢাকা থেকে চুয়াডাঙ্গায় পালিয়ে যাচ্ছিল। নবজাতক সুরাইয়া ও মা নাজমা বেগম বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাগুরার পুলিশ সুপার একে এম এহসান উল্লাহ জানান, সোমবার মাগুরার শালিখার কাদিরপাড়া গ্রাম থেকে রিপনকে এবং আসামি মিল্টন ও ফরিদকে রবিবার রাতে সদর উপজেলার আলমখালী নামক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো         ভারত সরকারীভাবে গম রফতানি বন্ধ করেনি ॥ খাদ্যমন্ত্রী         আগামী মার্চে পদ্মা সেতু দিয়ে ঢাকা-ভাঙ্গা রেল চলাচলের সম্ভাবনা রয়েছে॥ রেলমন্ত্রী