রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে অপহরণের দু’দিন পর দুই স্কুলছাত্রীকে উদ্ধার, আটক ৩

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ৩০ জুলাই ॥ টঙ্গীতে অপহরণের দু’দিন পর বৃহস্পতিবার সকাল এগারোটায় অষ্টম শ্রেণীর দুই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে তিনজনকে। এরা হলো মেহেদী হাসান (২১), জুবায়ের হোসেন (২০) ও মর্জিনা বেগম (৫০)। অপহৃত দুই ছাত্রী হলো উম্মে হাবিবা কলি (১৩) ও জেসমিন আক্তার দিপা (১৪)। তারা টঙ্গীর সাতাইশ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

পুলিশ জানায়, গত ২৮ জুলাই কোচিংয়ে যাওয়ার পথে স্কুলের সামনে থেকে মেহেদী হাসান ও জুবায়েরসহ একদল অপহরণকারী কলি ও দিপাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে জুবায়েরের মুঠোফোন করে টঙ্গীর ভাদাম এলাকা থেকে বৃহস্পতিবার তাদের উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মেহেদী হাসান ও জুবায়েরকে আটক করে পুলিশ। মেহেদী হাসানকে ছাড়িয়ে নিতে তার মা মর্জিনা বেগম থানায় গেলে পুলিশ তাকেও আটক করে। মর্জিনা বেগম সাংবাদিকদের জানান, এটা প্রেমঘটিত ব্যাপার, অপহরণের কোন ঘটনা নয়।

শিশুগুমের অভিযোগে আটক ১ ॥ টঙ্গীতে পেয়ারা চুরির অপরাধে ব্র্যাকের এক প্রকৌশলীর বিরুদ্ধে শিশু গুমের অভিযোগ পাওয়া গেছে। পরে প্রকৌশলীর শ্যালককে আটক করেছে পুলিশ।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, টঙ্গীর পাগাড় সোসাইটি এলাকায় ব্র্যাকের ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিনের গাছের পেয়ারা চুরির অপরাধে তিনি বুধবার রাজু (৭) নামের এক মাদ্রাসা ছাত্রকে আটক করে বেধড়ক মারপিট করে ঘরে আটকে রাখেন। শিশু রাজুর পরিবারের পক্ষ থেকে এই অভিযোগের পর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজুকে না পেয়ে ফিরে যায়। অবশেষে রাজুকে কোথাও খুঁজে না পেয়ে তার বাবা আনিসুর রহমান বৃহস্পতিবার টঙ্গী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে এএসআই অজিত কুমার সাহা ঘটনাস্থলে যান। সেখানে শিশু রাজুকে না পেয়ে বাড়ির মালিক ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিনের শ্যালক আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়। ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিন পলাতক রয়েছেন। এএসআই অজিত সাহা বলেন, শিশু রাজুর সন্ধান দিতে জিজ্ঞাসাবাদের জন্য আক্তারকে আটক করা হয়েছে। টঙ্গী মডেল থানার ওসি মোহাম্মদ আলী বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
শোকের মাস শুরু॥ রক্তদান কর্মসূচীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট         খুলেছে গার্মেন্টস, কাজে যোগ দিয়েছেন কর্মীরাও         ঢাকায় শ্রমজীবী মানুষের ঢল ॥ দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহন         ফটিকছড়িতে ইউনিয়ন পর্যায়ে টিকাদান শুরু         ৮ আগস্ট থেকে ১৮ বছর বয়সীরা টিকা নিতে পারবেন         ওএমএস কেন্দ্র দারিদ্র্যপীড়িত এলাকায় কিনা যাচাইয়ের নির্দেশ         ভূমধ্যসাগর থেকে প্রায় ১০০ জন অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার         মাদারীপুরে মালামাল বোঝাই ট্রাক খাদে, নিহতের সংখ্যা বেড়ে ৬         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         ঝিনাইদহে করোনায় ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৫         অলিম্পিকে ৪০০ মিটার দৌড়ে ৪৭ প্রতিযোগীর মধ্যে জহির ৪৪তম         খুলনায় করোনায় পাঁচ জনের মৃত্যু         সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের         কিছু বিদেশী মিডিয়া অসত্য সংবাদ পরিবেশন করছে ॥ তথ্যমন্ত্রী         ঢাকামুখী মানুষের ঢল         জাপান থেকে এসেছে আরও ৮ লাখ ডোজ টিকা         চালু হচ্ছে পুলিশের ‘বডি ওর্ন ক্যামেরা’         আঞ্চলিক নিরাপত্তার জন্য হুমকি হবে আফগানে তালেবান ক্ষমতা দখল