বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলেজছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে আপলোড

  • অভিযুক্ত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কলেজছাত্রীর ছবি বিকৃত করে তা ফেসবুকে আপলোড করে চাঁদা দাবির অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুভ দাশ (৩০) নামের এ যুবক চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালের কর্মচারী। মঙ্গলবার দুপুরে তাকে চক্ষু হাসপাতাল থেকে আটক করা হয়।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার এসএম তানভীর আরাফাত জানান, শুভ দাশ চট্টগ্রাম নগরীর একটি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে আপলোড করে। বিষয়টি দৃষ্টিগোচর হলে মেয়েটি তার অভিভাবককে জানায়। এরপর মেয়ের বাবা ছবিটি সরিয়ে ফেলতে বললে শুভ দাশ ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

সিলেটে জামায়াত শিবিরের ৪৯ নেতা কর্মী কারাগারে

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ সিলেটের বিয়ানীবাজারে পুলিশের উপর হামলা ও নাশকতার অভিযোগে দায়েরকৃত মামলায় জামায়াত-শিবিরের ৪৯ নেতাকর্মীর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম তাদের জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১৮ ডিসেম্বর বিয়ানীবাজারে পুলিশের উপর হামলা ও নাশকতার অভিযোগে জামায়াত-শিবির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হয়। মামলার সকল আসামি এতদিন জামিনে মুক্ত ছিলেন। মঙ্গলবার চার্জ গঠনের দিন সকল আসামি আদালতে হাজির হয়। আদালতের বিচারক ৪৯ আসামির সবার জামিন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নাটোরে গ্রাম্য সালিশে ব্যবসায়ীর আত্মহত্যা

কাবিননামায় ঠিকানা গোপন

সংবাদদাতা, নাটোর, ২১ জুলাই ॥ লালপুর উপজেলার ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের বাড়িতে সোমবার রাতে সালিশ চলাকালে মোয়াজ্জেম হোসেন (৪৫) নামের এক সার ব্যবসায়ী কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। মোয়াজ্জেম হোসেন ময়না গ্রামের শফিউদ্দিন প্রামাণিকের পুত্র। জানা গেছে, ওয়ালিয়া বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী ২ সন্তানের জনক মোয়াজ্জেম হোসেন ও জনৈক সেনাকর্মকর্তার (মেজর) স্ত্রী ৩ সন্তানের জননী কেয়া খাতুন (৩৫) পরকীয়া প্রেমের জের ধরে প্রায় তিন মাস আগে কাজি অফিসে বিবাহ করেন। বিয়ের কাবিন নামায় মোয়াজ্জেম হোসেন তার বাবা-মা’র নাম এবং প্রকৃত ঠিকানা গোপন করেন। প্রায় তিন মাস পর কেয়া খাতুন বিষয়টি জানতে পেরে স্থানীয় চেয়ারম্যান আব্দুল হাকিমের কাছে নালিশ করেন। এ নিয়ে সোমবার রাতে ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের বাড়িতে এক সালিশি বৈঠক বসে।

শীর্ষ সংবাদ:
সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত