সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুর মেয়র এম এ মান্নানের দুই মামলায় জামিন

স্টাফ রিপোর্টার ॥ নাশকতার দুই মামলায় জামিন পেয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নান। অন্যদিকে বিএনপির যুগ্ম মহাসচিব আমানুল্লাহ আমান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার, তরিকুল ইসলাম ও চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টুর ৫৬ মামলায় হাইকোর্টের দেয়া জামিন আদেশ স্থগিতাদেশ চেয়ে আনা রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর কোন আদেশ দেয়নি চেম্বার জজ আদালত। ফলে হাইকোর্টের দেয়া জামিন বহাল রয়েছে। এ বিষয়ে ২৭ জুলাই আপীল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার হাইকোর্টের অবকাশকালীন একটি বেঞ্চ ও চেম্বার জজ এ আদেশ প্রদান করেছেন।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নান দুই মামলায় জামিন পেয়েছেন। বিচারপতি সৈয়দ জিয়াউল করীম এবং বিচারপতি জাফর আহমদের সমন্বয় গঠিত হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চ মঙ্গলবার এ আদেশ প্রদান করেছেন। এর আগে ৬টি মামলায় তাকে হাইকোর্ট জামিন দিয়েছিলেন। মঙ্গলবার তাকে জয়দেবপুর ও কালিয়াকৈর থানায় দায়ের করা দুটি মামলায় জামিন দেয়া হয়। ফলে অধ্যাপক মান্নানের আর মুক্তি পেতে কোন বাধা রইল না। শুনানিকালে আবেদনের পক্ষে ছিলেন এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। তিনি বলেন, যেহেতু তার সব মামলায় জামিন দেয়া হয়েছে তাই তার মুক্তি পেতে আর কোন বাধা নেই।

শীর্ষ সংবাদ:
বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা        
//--BID Records