শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে অস্ত্রসহ ২ জেএমবি সদস্য আটক

সংবাদদাতা, নাটোর, ১৪ জুলাই ॥ নাটোরে একটি পিস্তল, ২টি ম্যাগজিন, ৬টি গুলি এবং কিছু কাগজপত্রসহ ২ জেমএবি সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বেলা দেড়টার দিকে নাটোর শহরের বনবেলঘরিয়া বাইপাস মোড় থেকে তাদের আটক করা হয়। আটক কৃতরা হলেন, নওগাঁ জেলার আত্রাই উপজেলার চকবিষ্টপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (২৭) এবং ময়ময়সিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই গ্রামের ইউনুস আলীর ছেলে মোহাম্মাদ রাসেল (২৩)।

র‌্যাব -৫ এর অধিনায়ক লেঃ কর্নেল মাহাবুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শহরের বনবেলঘরিয়া বাইপাস মোড়ে একটি লেগুনাতে তল্লাশি চালায়। এ সময় অস্ত্র, গুলি ও কাগজপত্রসহ রাসেল ও মোফাজ্জলকে আটক করা হয়। লেঃ কর্নেল মাহাবুব জানায়, আটককৃত দুইজন জেএমবির সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল ও মোফাজ্জল যে সকল জেএমবি সদস্যরা জেল হাজতে রয়েছে তাদের দেখাশুনা ও টাকা পয়সা দিয়ে সহায়তার দায়িত্বে ছিল বলে স্বীকার করেছেন। আটক রাসেল জানান, জেলে বন্দী জেএমবি সদস্যদের জন্য অর্থ সংগ্রহ এবং তাদের পরিবারের দেখাশুনা করার দায়িত্ব ছিল তার। অপরদিকে মোফাজ্জল হোসেন জানান, সে ফেতরার টাকা দেয়ার জন্য রাসেলের কাছে এসেছিল।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ         গভীর কোমায় প্রণব মুখার্জি         পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষা ও সংক্রমণের রেকর্ড, মৃত আরও ৫৬         ‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু        
//--BID Records