শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাটোরে অস্ত্রসহ ২ জেএমবি সদস্য আটক

সংবাদদাতা, নাটোর, ১৪ জুলাই ॥ নাটোরে একটি পিস্তল, ২টি ম্যাগজিন, ৬টি গুলি এবং কিছু কাগজপত্রসহ ২ জেমএবি সদস্যকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বেলা দেড়টার দিকে নাটোর শহরের বনবেলঘরিয়া বাইপাস মোড় থেকে তাদের আটক করা হয়। আটক কৃতরা হলেন, নওগাঁ জেলার আত্রাই উপজেলার চকবিষ্টপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (২৭) এবং ময়ময়সিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই গ্রামের ইউনুস আলীর ছেলে মোহাম্মাদ রাসেল (২৩)।

র‌্যাব -৫ এর অধিনায়ক লেঃ কর্নেল মাহাবুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শহরের বনবেলঘরিয়া বাইপাস মোড়ে একটি লেগুনাতে তল্লাশি চালায়। এ সময় অস্ত্র, গুলি ও কাগজপত্রসহ রাসেল ও মোফাজ্জলকে আটক করা হয়। লেঃ কর্নেল মাহাবুব জানায়, আটককৃত দুইজন জেএমবির সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল ও মোফাজ্জল যে সকল জেএমবি সদস্যরা জেল হাজতে রয়েছে তাদের দেখাশুনা ও টাকা পয়সা দিয়ে সহায়তার দায়িত্বে ছিল বলে স্বীকার করেছেন। আটক রাসেল জানান, জেলে বন্দী জেএমবি সদস্যদের জন্য অর্থ সংগ্রহ এবং তাদের পরিবারের দেখাশুনা করার দায়িত্ব ছিল তার। অপরদিকে মোফাজ্জল হোসেন জানান, সে ফেতরার টাকা দেয়ার জন্য রাসেলের কাছে এসেছিল।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহা হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records