মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে র‌্যাবের অভিযানে পৌনে তিন লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ র‌্যাব সদস্যরা অভিয়ান চালিয়ে প্রায় ১১ কোটি টাকা মূল্যের ২ লাখ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার ও পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার ভোরে কলাতলী থেকে ১০ নটিক্যাল মাইলের মধ্যে সমুদ্রে র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়। র‌্যাব সূত্রে জানা গেছে, একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে ইয়াবার বড় বড় চালান মাছ ধরার ট্রলারযোগে চট্টগ্রামে নিয়ে যায়। তাদের নিবিড় পর্যবেক্ষণে রেখে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ জানতে পারে যে, একটি মাছ ধরার ট্রলারযোগে বিপুল পরিমাণ ইয়াবার চালান মিয়ানমার হতে চট্টগ্রামের দিকে যাচ্ছে। এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা অভিযানে নামে সমুদ্রে। এতে উদ্ধার করা হয়েছে ২ লাখ ৭০ হাজার পিস ইয়াবা। জব্দ করা হয়েছে ইয়াবা বহনকারী ট্রলারটিও। এ সময় গ্রেফতার করা হয়েছে মোঃ সিরাজ, মোঃ মফিজুল ইসলাম, মো: আব্দুর রহিম, মোঃ মাহমুদ হোসেন ও মোঃ আব্দুল গফুর নামে ৫ ব্যক্তিকে। তাদের সকলের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় বলে জানা গেছে।

নোয়াখালীতে ইউপি সদস্যসহ আটক ৩

নোয়াখালী থেকে নিজস্ব সংবাদদাতা জানান, জেলার কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ইয়াবা সেবনকালে এক ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শীর্ষ সংবাদ:
বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি