মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নিহত আট

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার সড়ক দুর্ঘটনায় মাগুরা, টাঙ্গাইল, মৌলভীবাজার, নীলফামারী, ঝিনাইদহ, পার্বতীপুর এবং ফরিদপুরে আটজন নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

মাগুরা ॥ রবিবার সকালে সদর উপজেলার মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে রাউতড়া গ্রামে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো মাগুরা সদর উপজেলার রাজারামপুর গ্রামের আঃ রহিমের ছেলে সামিরুল (২৫) ও একই উপজেলার সাচানী গ্রামের সোলেমানের ছেলে জাকারিয়া (২২)। জানা গেছে, ঝিনাইদহ থেকে মাগুরামুখী একটি পণ্য বোঝাই ট্রাক মাগুরা সদর উপজেলার রাউতড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাইসাইকেল আরোহী জাকারিয় (২২) ও সামিরুল (২৫)-এর উপর ট্রাকটি পড়ে। ফলে জাকারিয়া সেখানে নিহত হয় এবং আহত সামিরুল আহত হয়। তাকে হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া নাহিয়ান ফিলিং স্টেশন এলাকায় সড়ক দুর্ঘটনায় সুজন মিয়া (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছে। রবিবার সকালে মহাসড়কের ওই স্থানে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। নিহত সুজন মিয়া বি.বাড়িয়ার সুলতানপুর গ্রামের শাহ আলমের ছেলে।

মৌলভীবাজার ॥ শহরতলীর কুলাউড়া সড়কের ইসলামপুর এলাকায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং আহত হয়েছে একজন। পুুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে মৌলভীবাজার-কুলাউড়া সড়কে ইসলামপুর এলাকায় মৌলভীবাজারগামী একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মুহিত মিয়া মারা যান।

নীলফামারী ॥ মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী ঘটনাস্থলেই নিহত হয়েছে। রবিবার দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার রংপুর সড়কের বড়ঘাট চেংমারীতে ঘটনাটি ঘটে।

ফরিদপুর ॥ একটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে নিহত হয়েছে সুজন সরদার (১৫) নামের এক ছাত্র। রবিবার দুপুর ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন উপজেলার দিঘলিয়া উচ্চ বিদ্যালয়ের নামে অষ্টম শ্রেণীর ছাত্র। ঝিনাইদহ ॥ সড়ক দুর্ঘটনায় আল আমীন নামে এক কলেজছাত্র নিহত ও সাগর এবং মোহন নামে ২ জন আহত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫টার সময় ঝিনাইদহ-নারিকেলবাড়িয়া সড়কের মান্দারবাড়িয়ায় এ হতাহতের ঘটনা ঘটে।

পার্বতীপুর ॥ জেলায় সড়ক দুর্ঘটনায় লুনা আকতার (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। রবিবার বিকেল ৩টায় পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়কের ধীরেন মাস্টার মোড়ে এ ঘটনা ঘটে। পার্বতীপুর মডেল থানার ওসি ঘটনার এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট