মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শমসের মবিন জামিনে মুক্ত

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২২ মে ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রদূত শমসের মবিন চৌধুরী কারাগার থেকে মুক্তিলাভ করেছেন। শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটে তিনি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে কারামুক্ত হন। এ সময় কারা ফটকে তাঁর স্ত্রী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান, জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নাহীন আহমেদ মমতাজী এবং জাসাস নেতা আব্দুল আলীমসহ তাঁর কিছু আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২-এর জেলার নাসির আহমেদ জানান, বৃহস্পতিবার বিকেলে শমসের মবিন চৌধুরীর জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে পৌঁছে। পরে যাচাই-বাছাই শেষে শুক্রবার দুপুর ১টা ২৫ মিনিটের দিকে তিনি কারামুক্ত হন।

গত বছরের ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দুটি দুর্নীতির মামলায় ঢাকা আলিয়া মাদ্রাসার মাঠে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা দিতে গেলে বকশীবাজার এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় সরকারদলীয় এমপি ছবি বিশ্বাসের ওপর হামলা ও গাড়িতে আগুন দেয়া হয়। এ ঘটনায় চকবাজার ও শাহবাগ থানায় মামলা করে পুলিশ। এ দুটি মামলায় শমসের মুবিন চৌধুরীকে আসামি করা হয়। চলতি বছরের ৯ জানুয়ারি তাঁকে তাঁর বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে তিনি কারাগারে ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records