শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকায় শুক্রবার সকাল সাড়ে ১১ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এজবাহার আলী (৫৮) নামের একজন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছে। নিহত এজবাহার আলী (৬০) একই এলাকায় পূর্ব বাহুকার বাসিন্দা। সংঘর্ষে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। প্রায় এক মাস আগে এই দু’পক্ষের মধ্যে যমুনা নদীর বালু উত্তোলন নিয়ে সংঘর্ষ হয়েছিল।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার সকালে এজবাহার ও তার ৩ ছেলে বাড়ির পাশেই নিজের জমিতে ধান কাটতে যায়। এ সময় পশ্চিম বাহুকার প্রতিপক্ষ শফিকুল, সালাম,কাউসার হাকিম, বেলাল সহ ২০/২৫ জনের একটি দল তাদের উপর অর্তকিতে হামলা চালায়। এসময় তারা এলাকায় ত্রাস তৈরী করতে ককটেলও বিস্ফোরণ ঘটায় । পরে তারা এজবাহারকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং সে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় এজবাহারের ছেলে রাশিদুল, রেজাউল ও মমিন সহ তাদের আরও কয়েক জন আহত হয়। গুরুতর আহত ৩জনকে হাসপাতালে ভর্তি করা হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুনরায় সংঘর্ষের আশংকায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের