শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিতি-আদিত্য জনির ‘যেমন জামাই তেমন বউ’

স্টাফ রিপোর্টার ॥ দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পারভীন সুলতানা দিতি এবং এই সময়ের অন্যতম জনপ্রিয় তরুণ নাট্য নির্মাতা আদিত্য জনির যৌথ পরিচালনায় নির্মিত হচ্ছে ঈদের বিশেষ নাটক ‘যেমন জামাই তেমন বউ’। নাটকটি রচনা করেছেন রুম্মান রশীদ খান। এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সজল, বাধন, পারভীন সুলতানা দিতি, শিশু শিল্পী ইনু এবং আরও অনেকে। বুধবার রাজধানীর গুলশানে নাটকটির শূটিং শুরু হয়েছে।

পরিচালক আদিত্য জনি জানান নাটকের গল্পে দেখা যাবে, পারিবারিকভাবেই বিয়ে হয় রঙ ও নীলার। বিয়ের আগে দুজনই বিয়ে বিরোধী ক্লাবের সদস্য ছিল। চিত্রশিল্পী, ব্যবসায়ী রঙ মেয়েদের থেকে ১০০ হাত দূরে থাকতে চাইতো। আর নীলার ছেলেদের ওপর বিন্দু পরিমাণ বিশ্বাস ছিল না। নীলার বড় ভাইয়ের পছন্দেই রঙ-নীলার বিয়ে হয়। একমাত্র মেয়ে নীলা পড়াশোনা করে সংসারের পেছনেই সময় ব্যয় করে। তবে সমস্যা একটাই নীলার জীবনের সঙ্গে জড়িয়ে আছে কিছু মিথ্যে মিথ। সে মনে করে পুরুষ নারীর চারিত্রিক বৈশিষ্ট্য বলে কিছু নেই। তবে নীলা বিশ্বাস করে পুরুষরা রোমান্টিক ছবি দেখতে পারবে না। আচার খেতে পারবে না। কাঁদতে পারবে না। ইত্যাদি ইত্যাদি। স্বামী রঙ আবার এসব কাজেই পারদর্শী। দুজনের চাওয়া পাওয়ায় যখন বিস্তর ফারাক দেখা যায়, তখনই ঘটনার মোড় নেয় অন্য দিকে। নাটকটি আগামী ঈদে যে কোন বেসরকারী চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক আদিত্য জনি। তিনি বলেন, নাটকটি প্রচারের বিষয়ে কয়েকটি চ্যানেলের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথাবার্তা চলছে। আশা করছি নাটকটি দর্শকদের ভাল লাগবে। প্রসঙ্গত, এর আগে দিতি এবং জনি যৌথ পরিচালনায় ‘অতিথি’ নামে একটি টেলিফিল্ম নির্মিত হয়েছে। যেটি আগামী ঈদে প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা        
//--BID Records