রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে পাষ- পিতা জবাই করল তিন শিশুকে

  • পরকীয়ার বাধা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ার বদরখালীতে পরকীয়ার বলি অবুঝ তিন শিশুকন্যা। দিনমজুর স্বামীকে তার স্ত্রী পরকীয়া থেকে ফিরে আনতে বহু আকুতি জানিয়েছে। শেষে পরকীয়ায় পাগল লম্পট স্বামী আবদুল গনির বিরুদ্ধে স্থানীয় ইউপি সদস্যের কাছে নালিশ দায়ের করে স্ত্রী। এতে ক্ষিপ্ত হয়ে নরপিশাচ পিতা তিন শিশুকন্যাকে জবাই করে হত্যা করেছে। শুক্রবার ভোরে চকরিয়ার বদরখালীতে ১নং ব্লকের চৌধুরীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত তিন শিশু শিউলি (৮), আয়েশা সিদ্দিকা (১০) ও তাহেরা দেড় বছর বয়সী বলে স্থানীয়রা জানিয়েছে।

জানা যায়, দিনমজুর আবদুল গনি ও স্ত্রীর মধ্যে পরকীয়া নিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এই কারণে বৃহস্পতিবার মেম্বারের সম্মুখে স্ত্রীর সঙ্গে বাকবিত-ায় জড়িয়ে পড়ে আবদুল গনি। এতে ক্ষিপ্ত হয়ে রাতে তিন শিশুকন্যাকে পর্যায়ক্রমে জবাই করে। ওই সময় স্ত্রী বাপের বাড়িতে থাকায় সে প্রাণে বেঁচে গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পাষ- পিতাকে আটক করতে পারেনি পুলিশ।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান