বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী মারাত্মক জখম ॥ ছেলের হাত বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে সন্ত্রাসীদের বেপরোয়া হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত এবং ছেলের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। সন্ত্রাসীরা তাদের বেপরোয়া পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাদের বাগেরহাট ও খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন, কচুয়ার টেংরাখালী গ্রামের আজমল শেখ (৫৫), তার স্ত্রী শেফালী বেগম (৪০) ও ছেলে রফিক শেখ (২৫)। শনিবার রাতে একটি দোকান বন্ধ করাকে কেন্দ্র করে বাগ্বিত-ার এক পর্যায়ে টেংরাখালী গ্রামের আরিফ শিকদারের নেতৃত্বে ৭-৮ সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় আজমল শেখের বাম কাঁধ কেটে নেমে যায়, স্ত্রী শেফালী বেগমের মাথা ফেটে যায় এবং ছেলে রফিকের বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। এ ব্যাপারে আজমলের বড় ভাই আফজাল বাদী হয়ে আরিফ শিকদারসহ নয়জনকে আসামি করে কচুয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

কচুয়া থানার ওসি শেখ সমশের আলী জানান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিৎকিসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records