বুধবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু ও ছাত্রসহ নিহত আট

  • সড়ক দুর্ঘটনা ॥ আহত ১৭

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে মাইক্রোবাস-মাহিদ্রা সংঘর্ষে দুইজন নিহত ও ১০ জন আহত হয়েছে। এছাড়া চট্টগ্রামের পটিয়ায় এক শিশু নিহত ও সাতজন আহত, কচুয়ায় শিশু, মির্জাপুরে ট্রাকচাপায় ছাত্র, খুলনায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে দুই আরোহী ও যশোরে ইজি বাইকের ধাক্কায় শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

কক্সবাজার ॥ কক্সবাজার-টেকনাফ সড়কে যাত্রীবাহী মাইক্রোবাস ও পিয়াজিও গাড়ির সংঘর্ষে দুইজন নিহত ও ১০ জন আহত হয়েছে। রবিবার বিকেল ৩টায় টেকনাফ দমদমিয়ার কেয়ারী সিন্দাবাদঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের টেকনাফ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা টেকনাফগামী একটি দ্রুতগামী মাইক্রোবাসের চালক মোবাইল ফোনে কথা বলার একপর্যায়ে হ্নীলাগামী একটি পিয়াজিও (মাহিদ্রা) গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশুসহ ২ জন নিহত হন।

পটিয়া ॥ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া উপজেলার মনসা চৌমহনী এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত ও সাতজন আহত হয়েছে। নিহত শিশুটির নাম মনি আক্তার (৮)। সে উপজেলার চরকানাই গ্রামের নবী ইসলামের কন্যা। এ ঘটনায় আহত হয়েছে শিশুটির মা ছামিয়া আক্তার (৪০), টেম্পোযাত্রী প্রিয়াংকা বড়ুয়া (১৯)সহ অনন্ত আটজন।

কচুয়া ॥ সড়ক দুর্ঘটনায় রাফি হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে ভূঁইয়ারা-গুলবাহার সড়কের মেঘদাইরে শিশু রাফিকে ঘাতক গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আসার আগেই রাফির মৃত্যু হয়।

মির্জাপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার পোস্টকামুরী চড়পাড়ায় ট্রাকের চাপায় আকাশ খান নামে সপ্তম শ্রেণীর এক ছাত্র মারা গেছে। সে উপজেলা সদরের পোষ্টকামুরী চড়পাড়া গ্রামের রাইস খানের ছেলে।

খুলনা ॥ ডুমুরিয়া উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার সকাল সোয়া ৭টার দিকে খুলনা-সাতক্ষীরা সড়কের মালতিয়া চারা বটতলায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ডুমুরিয়ার বেতাগ্রামের আশরাফ হোসেন মোড়লের ছেলে মোটর পার্টস ব্যবসায়ী আনোয়ার হোসেন (২৮) ও মোটরসাইকেল চালক একই গ্রামের আব্দুল গনি মোড়লের ছেলে মাহবুর রহমান (৩২)।

যশোর ॥ ইজিবাইকের ধাক্কায় আহত শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু রফিকুল ইসলাম (১২) শহরের ঝুমঝুমপুর কলোনির মিন্টু মোল্লার ছেলে। রবিবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১