সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

এই সময়ে নোভা

এই সময়ে নোভা

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় অভিনেত্রী ও মডেল নোভা সম্প্রতি ঘর সংসারের প্রতিই বেশি মনোযোগী। স্বামী সন্তান নিয়েই বেশিরভাগ সময় কাটছে তার। নোভা সর্বশেষ রায়হান খানের নির্দেশনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে ‘পুষ্প তোমার অপেক্ষায়’ নাটকে অভিনয় করেছেন। দর্শকপ্রিয় অভিনেত্রী নোভার জন্মদিন আজ সোমবার। তবে জন্মদিনটি ঘটা করে পালনের কোনই পরিকল্পনা নেই তার। কারণ গত ৩ ফেব্রুয়ারি ছিল তাঁর মায়ের জন্মদিন, আবার আসছে ২২ ফেব্রুয়ারি তাঁর মায়ের মৃত্যুবার্ষিকী। সবমিলিয়ে এই মাসটিতে বছরের অন্য সময়ের চেয়ে একটু বেশিই মন খারাপ থাকে মায়ের জন্য। তাই নোভার জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা নেই এবার। তবে তার বোন অন্তরা তাকে সারপ্রাইজ দেয়ার জন্য একটি বিশেষ গিফট কিনেছেন।

যদিও কিন্তু তা জেনে গেছেন নোভা। আজকের বিশেষ এই দিনটি নোভা তাঁর একমাত্র ছেলে সান্নিধ্য এবং স্বামী নির্মাতা রায়হান খানের সঙ্গেই কাটাবেন বলে জানিয়েছেন তিনি।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records