বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে দুই খুন ॥ গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে দু’টি হত্যাকা-ের ঘটনা ঘটেছে। ভাষানটেকে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী মোঃ সেলিম গা-ঢাকা দিয়েছে। এদিকে যাত্রাবাড়ীতে ৫ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির টাকাসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার যাত্রাবাড়ীতে এক দিনমজুরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম আব্দুর রহমান (৪২)। খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে হানিফ ফ্লাইওভারের নিচ থেকে তার লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) শাহেদুজ্জামান জানান, আব্দুর রহমানের বাবার নাম গোলাম আলী। আব্দুর রহমান যাত্রাবাড়ী এলাকায় বিভিন্ন ধরনের দিনমজুরি করতেন। রাতে আইল্যান্ডে ঘুমাতেন। তার স্থায়ী ঠিকানা জানা যায়নি। তিনি আরও জানান, লাশের নাক, মুখ ও গালে ভারি বস্তুর আঘাতে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ভারি কোনো বস্তুর আঘাতে তার মৃত্যু হয়েছে।

তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে একইদিন পুলিশ শেরে বাংলা নগর থানাধীন আগারগাঁওয়ের কুমিল্লা বস্তির একটি ঘর থেকে মোঃ আজিদ (৩০) নামে এক যুবকের পচাগলা লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। পুলিশ জানায়, নিহত আজিদ বিভিন্ন সময়ে বিভিন্ন কাজ করে জীবিকানির্বাহ করতেন। মাঝে মাঝে তিনি ভাত বিক্রি করতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশ্রামপুরে। শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক সঞ্জীব কুমার ঘোষ জানান, ওই বস্তির একটি রুম থেকে আজিদের মৃতদেহ উদ্ধার করা হয়। শিরীন নামের এক নারী মাসখানেক আগে আজিদকে ওই ঘর ভাড়া দিয়েছিলেন। এসআই সঞ্জীব জানান, তিনি বিভিন্ন নেশাদ্র্র্র্র্রব্যে আসক্ত ছিলেন। আশপাশের কারও সঙ্গে তার তেমন কোন সম্পর্ক ছিল না। দুই-তিন দিন ধরে তার ঘর থেকে গন্ধ বের হচ্ছিল। প্রথমদিকে আশপাশের কেউ বিষয়টিকে আমল দেয়নি। শুক্রবার সকালে তীব্র গন্ধ বের হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। মৃতদেহের বিভিন্ন স্থান ফুলে গেছে। লাশটি প্রায় পচে গেছে। তাকে হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, তাকে হত্যা করে লাশটি ঘরে রেখে পালিয়েছে দুর্বৃত্তরা।

অন্যদিকে বৃহস্পতিবার গভীররাতে ভাটারা থানাধীন দামালকোট এলাকায় একটি টিনশেড বাড়ির ভাড়াটিয়া জানুফা আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর নাম মোঃ সেলিম। ঘটনার পর তার স্বামী পালিয়েছে। নিহতের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার তারাইল থানা এলাকায়। নিহতের মামা শাহ আলম জানান, দু’মাস আগে সেলিমের সঙ্গে বিয়ে হয় জানুফার।

ইয়াবা ট্যাবলেটসহ এক যুবক গ্রেফতার ॥ বৃহস্পতিবার রাতে যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ৫ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওমর ফারুক (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল