বুধবার ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইটিভির সালামের রিমান্ড হয়নি

কোর্ট রিপোর্টার ॥ ধর্ষণ ও তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় বেসরকারী টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের (ইটিভি) চেয়ারম্যান আবদুস সালামের রিমান্ড আবেদন নামঞ্জুর করেছে আদালত। ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে মঙ্গলবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট সাবরীনা আলী এ আদেশ দেন। এক্ষেত্রে আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা যাবে বলে আদালত মত দেয়। এর আগে রাষ্ট্রদ্রোহের একটি মামলায় গত ১১ জানুয়ারি ইটিভি চেয়ারম্যানের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

ক্যান্টনমেন্ট থানায় জনৈকা কানিজ ফাতেমার দায়ের করা ওই মামলায় ওই থানার এসআই মোঃ শাখাওয়াত হোসেন গতকাল রিমান্ড আবেদন করেন। মামলাটিতে বাদিনীর সাবেক স্বামী শাহ জালাল একমাত্র এজাহারনামীয় আসামি।

মামলার অভিযোগে বলা হয়, আসামি শাহ জালালের সঙ্গে বাদিনীর ১৯৯৯ সালের ২৯ নবেম্বর বিয়ে হয়। আসামি বিয়ের চার বছর পর ইতালি যান। সেখান থেকে ৪ বছর আগে ফিরে এসে বাদিনীর পরিবারের কাছে একটি ফ্ল্যাট ও ফ্লোর লিখে দিতে বলেন। বাদিনীর পরিবার বাধ্য হয়ে তা লিখে দেয়। কিন্তু এরপরও বাদিনীর ওপর আসামি শাহ জালাল নির্যাতন করতে থাকলে তাকে তালাক প্রদান করে। তালাকের পর আসামি গত ২০ সেপ্টেম্বর বাদিনীর ক্যান্টনমেন্ট থানাধীন এলাকার বাসায় এসে আসামি শাহ জালাল তাকে ধর্ষণ করে। পরে গত ৪ অক্টোবর বাদিনীর অশ্লীল ছবি ক্যান্টনমেন্ট থানাধীন এলাকায় পোস্টারিং করে। গত ৬ নবেম্বর বাদিনীর ওই সকল বিষয় একুশে টেলিভিশনে প্রচার করে।

এই বাদীর দায়ের করা পর্নোগ্রাফি আইনের একটি মামলায় গত ৫ জানুয়ারি গ্রেফতার করে পুলিশ। ওই মামলায় ৬ জানুয়ারি ৭ দিনের রিমান্ড আবেদন করলে তাও নামঞ্জুর করে আদালত।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৮২৫৭
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩২১৮০
শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১