বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে চিকিৎসক নার্সের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ১১ নবেম্বর ॥ ডাক্তার ও নার্সের দায়িত্বে অবহেলায় গোপালগঞ্জ আড়াই শ’ শয্যা হাসপাতালে রেবতী বাইন (৬৫) নামে এক রোগীর মৃত্যু ঘটেছে বলে অভিযোগ উঠেছে। মৃতের বড় ছেলে মিহির কান্তি বাইন অভিযোগ করে বলেছেন, সোমবার দুপুর ১২টার দিকে ডাঃ প্রশান্তের অধীনে তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা হয়, কিন্তু পরবর্তীতে ওই ডাক্তার আর একবারও রোগী দেখতে আসেননি। পরে রোগীর অবস্থা ক্রমেই অবনতির দিকে গেলে ডিউটিরত নার্সদের বার বার খবর দেয়া হয়, অনুরোধ জানানো হয় ডাক্তার ডাকার জন্য; কিন্তু রাত ৮টা পর্যন্ত রোগী দেখতে আসেননি কেউ। এরপর রোগীর অবস্থা আরও সঙ্কটাপন্ন হতে থাকে। অবশেষে রাত ৯টার দিকে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তপন মজুমদার এসে রোগীকে পরীক্ষা করে কিছুক্ষণ আগেই মারা গিয়েছে বলে ঘোষণা দেন। এভাবে তাঁর মায়ের মৃত্যুর জন্য তিনি ডাক্তার ও নার্সদের দায়িত্বে অবহেলাকেই দায়ী করেছেন এবং সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। এ ব্যাপারে হাসপাতালের জরুরী বিভাগের সহকারী সার্জন ডাঃ তপন মজুমদার জানিয়েছেন, রাতে রোগী মারা যাওয়ার পর তাঁকে ফোন করা হয়েছে। তার আগে তিনি এ রোগী সম্পর্কে কিছুই জানতেন না। হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার অসিত কুমার মল্লিক বলেছেন, ওই রোগী উচ্চ রক্তচাপে আক্রান্ত ছিল। ডাক্তার ও নার্সের দায়িত্বে অবহেলার কথাও শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পেলে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

কুড়িগ্রামে বিএনপির তিন শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ আওয়ামী লীগের ধারাবাহিক উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বিএনপি, যুবদল ও মহিলা দলের তিন শতাধিক নেতাকর্মী মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করে। উলিপুর উপজেলা তবকপুর ইউনিয়নের যুগিপাড়া চাতাল মাঠে এ যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু ম-ল এবং বিশেষ অতিথি সাধারণ সম্পাদক সাবেক এমপি জাফর আলীর হাতে ফুল ও নৌকা প্রতীক তুলে দিয়ে নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দেন। তবকপুর ইউনিয়ন বিএনপি, যুবদল ও মহিলা দলের নেতা ফিরোজ কবির, তৈয়ব আলী, তছিরন বেগম ও কাজল বেগমের নেতৃত্বে তিন শতাধিক নারী-পুরুষ আওয়ামী লীগে যোগ দেন।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records