বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যৌতুকের জন্য রাজশাহীতে গৃহবধূকে নির্যাতন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী চারঘাটে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে এক গৃহবধূ গুরুতর জখম হয়েছেন। শিলা খাতুন নামের এ গৃহবধূকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে উপজেলার অনুপমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূ শিলার বাবা স্বামীসহ তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

শিলার বাবা জয়েন উদ্দিন জানান, অনুপমপুর গ্রামের আকবর হোসেনের ছেলে রুবেলর সঙ্গে তার মেয়ের বিয়ে হয় এক বছর আগে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করে আসছিল রুবেল ও তার পরিবারের সদস্যরা। সর্বশেষ সোমবার গভীর রাতে শিলার ওপর অমানসিক নির্যাতন চালানো হয়। রাতেই শিলার বাবা খবর পেয়ে শ্বশুরবাড়ি থেকে শিলাকে উদ্ধার করে নিয়ে আসতে চাইলেও বাধা দেয়া হয়। পরে থানায় ঘটনাটি জানালে পুলিশ সকালে আহত শিলাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৬৮৬৪৫
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৭৮১০২
শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য        
//--BID Records