ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

মাহী বি চৌধুরীর মনোনয়নপত্র বাতিল

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ১৪:৫৬, ৩ ডিসেম্বর ২০২৩

মাহী বি চৌধুরীর মনোনয়নপত্র বাতিল

ছবি: সংগৃহীত।

মুন্সীগঞ্জ-১ আসনে জামিনদার হিসাবে ঋণ খেলাপীর কারণে মাহী বি চৌধুরীর মনোনয়নপত্র বাতিল  হয়ে গেছে। তিনি আসনটির বর্তমান সংসদ সদস্য ও বিকল্পধারার ভাইস চেয়ারম্যান।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনের সংসদীয় আসনের প্রার্থীদের যাচাই-বাছাইয়ে আরও দুই জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। 

প্রস্তাবকারী নির্বাচনী এলাকার ভোটার না হওয়ার কারণে বিএনএম প্রার্থী মোহাম্মদ ফরিদ হোসেন ও স্বতন্ত্র হিসাবে এক শতাংশ সমর্থনের ভোটারে স্বাক্ষর সঠিক না থাকায় কারণে স্বতন্ত্র প্রার্থী গোলাম সারওয়ার কবিরের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। 

মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আবু জাফর রিপন এই ঘোষণা দেন। তিনি জানান, এফিনিটি কমিউনিকেশন লি. জামিনদার হিসাবে বাংলাদেশ ব্যাংকের ঋণ খেলাপীর তালিকায় তার নাম রয়েছে। 

তবে যাচাই-বাছাইযে উপস্থিত মাহী বি চৌধুরীর প্রস্তাবকারী গাজী শহিদুল্লাহ ঝিলু দাবি করে বলেন, মাহী বি চৌধুরী ঋণ খেলাপী নন, আপীল করে আমরা ফিরে আসবো ইনশাআল্লাহ।  

এই আসনে ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা করেন। এর মধ্যে নৌকার মহিউদ্দিন আহমেদ ও তৃণমূল বিএনপির অন্তরা সেলিমা হুদাসহ ৮ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।  

টিএস

×