ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কুমিল্লায় বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি

প্রকাশিত: ১৭:২০, ২৪ মার্চ ২০২৩

কুমিল্লায় বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

বাসচাপায় দুই যাত্রী নিহত।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর বাসষ্ট্যান্ড নামক স্থানে তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশা চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী ইয়াকুব (২৮) ও জোসনা আক্তার(৫০) নিহত হয়েছেন।  

এঘটনায় নিহত জোসনা আক্তারের ৬ বছরের নাতনি নুসরাত জাহান ও  অটোরিকশা চালক মাজহারুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার রায়পুর বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলেন, দ্বেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের কাসেম মিয়ার স্ত্রী জোসনা আক্তার (৫০) ও মালিখিল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইয়াকুব (২৮)

প্রত্যক্ষদর্শীরা ও এলাকাবাসী জানায়,  উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মালিখিল থেকে আসা একটি অটোরিকশা  মহাসড়কের রায়পুর বাসষ্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে কুমিল্লাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস  চাপা দিলে অটোরিকশা দুমড়ে মুচড়ে যায়। 

এ সময় অটোরিকশায় থাকা নারী যাত্রী জোসনা আক্তার ঘটনাস্থলেই মারা যান। আর হাসপাতালে নেয়ার পথে মারা যান আরেক যাত্রী মালিখিল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইয়াকুব। 

আশঙ্কাজনক অবস্থায় অটোরিকশা চালক মাজহারুল এবং নিহত জোসনা আক্তারের নাতনি নুসরাত জাহানকে (৬) ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এদিকে তিশা পরিবহনের বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।


 

এমএম

×