ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

এনজিওর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ

সাতক্ষীরায় শত কোটি টাকা ফেরত দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা

প্রকাশিত: ২১:৪৫, ২২ জানুয়ারি ২০২৩

সাতক্ষীরায় শত কোটি টাকা ফেরত দাবিতে মানববন্ধন

কালিগঞ্জের রতনপুর-নূরনগর সড়কে বরসা কর্তৃপক্ষকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

অধিক লাভের প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় শত কোটি টাকা হাতিয়ে নেওয়ার প্রতিবাদে এবং টাকা ফেরতের দাবিতে মানববন্ধন করেছে কয়েক হাজার গ্রাহক। রবিবার বেলা ১১টায় কালিগঞ্জের রতনপুর-নূরনগর সড়কে বরসা কর্তৃপক্ষকে গ্রেপ্তারের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় এক কিলোমিটার দীর্ঘ রাস্তার উপরে ভুক্তভোগী প্রায় সাড়ে তিন হাজার নারী ও পুরুষের অংশগ্রহণে মানববন্ধনে সভাপতিত্ব করেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল মুখার্জি। বক্তব্য রাখেন আব্দুল জব্বার, আব্দুর রাজ্জাক, আমিনুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, অধিক লাভের প্রলোভন দেখিয়ে প্রায় শতকোটি টাকা আত্মসাৎ করেছে বরসা এনজিও। বারবার তারিখ পরিবর্তন করেও গ্রাহকদের টাকা না দিয়ে টালবাহানা করে যাচ্ছে। ইতোমধ্যে কর্মকর্তা-কর্মচারীরা বিদেশে পালিয়ে যাওয়ার পাঁয়তারা চালাচ্ছেন। বক্তারা অবিলম্বে বরসা কর্তৃপক্ষের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা প্রদানপূর্বক দিশেহারা গ্রাহকদের টাকা ফেরতের ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
এ বিষয়ে বরসা এনজিও রতনপুর শাখা ম্যানেজার বাবুর আলী বলেন, তাদের মালিক মারা যাওয়ায় একটু সমস্যা হচ্ছে। বর্তমান এমডি ফেব্রুয়ারিতে একটা ভালো সংবাদ দিতে চেয়েছেন। কিন্তু তার আগেই গ্রাহকরা মানববন্ধন করেছে।

 

×