ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

ফেসবুকে ভাইরাল প্রতিবন্ধী ইমনের বিয়ে 

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি 

প্রকাশিত: ২১:২৭, ২৫ নভেম্বর ২০২২

ফেসবুকে ভাইরাল প্রতিবন্ধী ইমনের বিয়ে 

ইমন ও তার স্ত্রী

ভাইরাল ইমন সামাজিক যোগাযোগ মাধ্যমে কুমিল্লার দাউদকান্দি গৌরীপুর বাজারসহ সারাদেশে তার কথা ও শারিরীক অঙ্গভঙ্গিমায় অসাধারণ কথায় মায়ার টান থাকায় অনেকের কাছে পরিচিত।

শুক্রবার (২৫ নম্বেবর) দুপুরে গৌরীপুরের আঙ্গাউড়ায় শারিরীক প্রতিবন্ধী ইমনের ভাড়া বাসাতে তার বৌভাতের অনুষ্ঠানের পর্ব শেষ হয়। 

শারিরীক প্রতিবন্ধী ইমনের ববধূ উম্মে কুলসুম। প্রতিবন্ধী ইমনের ব্যতিক্রমী এ বিয়ে এলাকাবাসীর নজর কেরেছে। 

শারিরীক প্রতিবন্ধী ইমন জানান, তার বিয়েতে ইতোমধ্যে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের দাওয়াত দেয়া হয়েছিল। কিন্তু অনেকেই এই বৌভাতে না আসায় ইমন হতাশা হয়ে পড়ে। 

ইমন ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার পরিবার বহু আশা করে সমাজের সরকারী ও বেসরকারী কর্মকর্তা ,পুলিশ প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ি, বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বৌভাত অনুষ্ঠানে প্রায় শতাধিক অতিথিকে দাওয়াত দেওয়া হয়েছিল। 

ইমন আরো বলেন, হয়তো আমি শারীরিক প্রতিবদ্ধী হওয়ায় আজ আমার বৌভাতের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেনি অনেকেই। ধর্মীয় রীতি অনুযায়ী শরিয়াহ মোতাবেক উভয় পরিবারের সম্মতিতে কেশয়ারাখোলা গ্রামের রব মোল্লার মেয়ে উম্মে কুলসুম ও গৌরীপুর আঙ্গাউড়া গ্রামের নাজিম মিয়ার পুত্র ইমনের সঙ্গে কোর্টের মাধ্যমে বিয়ে অনুষ্ঠিত হয়। 

ভাইরাল ইমনের স্ত্রীর বিষয়ে জানতে চাইলে তিনি জানান, তার নববধু স্ত্রী উম্মে কুলসুম মাদরাসা পড়ুয়া ছাত্রী। তাই সমাজের সবার কাছে তাদের দাম্পত্য জীবন যেন সুখের হয় সেজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

এমএইচ

×