ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নববধূ ঘরে ওঠানো হলো না রেদোয়ানের

নিজস্ব প্রতিবেদক, সিলেট

প্রকাশিত: ১৭:৪২, ৪ নভেম্বর ২০২২

নববধূ ঘরে ওঠানো হলো না রেদোয়ানের

রেদোয়ান মাহমুদ চৌধুরী

সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাটে সিএনজি ও ফুলকলি কোম্পানীর মালামাল বহনকারী গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন সিলেট এমসি কলেজের শিক্ষার্থী রেদোয়ান মাহমুদ চৌধুরী (২৪)। এ ঘটনায় তার মাসহ অন্তত ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সাতবাঁক ঈদগাহ হাফিজিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। রেদোয়ান এমসি কলেজের অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের মেধাবী ছাত্র এবং এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্য, তরুণ লেখক, সাংবাদিক ও ছড়াকার।

জানা গেছে, মা পান্না বেগমকে নিয়ে সিলেট শহর থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে নিজ বাড়ি যাচ্ছিলেন রেদোয়ান। নিহত রেদোয়ান মাহমুদ চৌধুরী জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের খলাদাপনিয়া গ্রামের মাওলানা কবির আহমদের পুত্র। বাবা-মায়ের একমাত্র ছেলে রেদোয়ান মাহমুদ লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় ও স্থানীয় পত্রপত্রিকায় নিয়মিত লেখালেখি করতেন। এমনকি সড়ক দুর্ঘটনা নিয়েও বিভিন্ন সময় একাধিক গণমাধ্যমে তার অসংখ্য লেখা প্রকাশিত হয়েছে। কিন্তু রেদোয়ানের মৃত্যু সড়ক দুর্ঘটনাতেই ঘটল।

পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি আমেরিকান কন্যার সঙ্গে রেদোয়ান মাহমুদ চৌধুরীর আকদ অনুষ্ঠান হয়েছে। কিন্তু নববধূ ঘরে ওঠানোর আগেই রেদোয়ান মাহমুদ চৌধুরী চলে গেলেন না ফেরার দেশে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এমএইচ

×