ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

আখখেতে দুই বান্ধবীকে ধর্ষণ করল প্রেমিক ও তার বন্ধুরা

প্রকাশিত: ১৪:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৫:১০, ২৫ সেপ্টেম্বর ২০২২

আখখেতে দুই বান্ধবীকে ধর্ষণ করল প্রেমিক ও তার বন্ধুরা

দুই তরুণী ধর্ষণ। আদালতে আসামিরা।

পাবনার ঈশ্বরদীতে দুই গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের অভিযোগ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন- ঈশ্বরদী উপজেলার লক্ষীকোলা গ্রামের বাকী বিল্লাহর ছেলে আল আমিন (২৫), নাটোরের বড়াইগ্রাম থানার গোপালপুরের মৃত আমজাদ হোসেনের ছেলে আব্দুর রশীদ (৩৫), লক্ষীকোলা গ্রামের নায়েব আলী সরদারের ছেলে মহিদুল সরদার (৩৫) এবং বড়াইগ্রাম থানার রাজাপুরের চাঁন মিঞার ছেলে জাবেদ (৩৫)।

জানা যায়, ঢাকার আশুলিয়ায় গার্মেন্টসে চাকরির সুবাদে পরিচয় দুই তরুণীর। এদের একজন আল আমিন নামের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আল আমিন তাকে পাবনার ঈশ্বরদীতে দেখা করার জন্য আসতে বললে তারা গতকাল শনিবার বিকেলে আশুলিয়া থেকে ঈশ্বরদীর দাশুড়িয়া পৌঁছায়।

আল আমিন কৌশলে বন্ধুদের সহযোগিতায় বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৮টার পর দুজনকে আখখেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। একপর্যায়ে তরুণী দুজন ছাড়া পাওয়ার পর অর্ধনগ্ন অবস্থায় চিৎকার করতে করতে রাস্তায় উঠে আসে। এ সময় রাস্তায় থাকা সিএনজিচালিত অটোরিকশার চালক তাদের উদ্ধার করে বাড়ি নিয়ে যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে দুই তরুণীকে থানা হেফাজতে নেওয়া হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ভিকটিমদের বক্তব্য শুনে রাতেই কুষ্টিয়া ও বড়াইগ্রাম এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আজ দুপুরে মামলা করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart