ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হত্যা

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল  

প্রকাশিত: ২০:৫৩, ২২ সেপ্টেম্বর ২০২২

হত্যা

কুপিয়ে হত্যা 

টাঙ্গাইলের ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটক আব্দুল জলিলকে (৬৫) আনারস কাটা দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে শহিদুলের ছেলে আলমাসের (২৫) বিরুদ্ধে। 

বৃহস্পতিবার উপজেলা দিগড় ইউনিয়নের মানাজী (মাইদার চালা) গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার পর থেকে আলমাস পলাতক রয়েছে।

নিহতের ভাগ্নে আব্দুল বাছেদ ও স্থানীয়রা জানায়, মাইদার চালা গ্রামের শহিদুলের ছেলে আলমাস স্থানীয় একটি করাত কলে কাজ করেন। আলমাস এর আগেও ৩টি বিয়ে করেন। কিন্তু একটি বিয়েও বেশী দিন স্থায়ী হয়নি। পরে ঘটক আব্দুল জলিলের মাধ্যমে (ঘটকালীতে) বিগত ২০১৯ সালে একই উপজেলার রসুলপুর ইউনিয়নের প্যাঁচার আটা গ্রামের আলমাসকে বিয়ে করিয়ে আনেন। সেই ঘরে এক কন্যা সন্তান আছে। এর দুই বছর পর বিগত ২০২১ সালে এই বিয়েও ছাড়াছাড়ি হয়ে যায়। এ নিয়ে আলমাসের ভিতরে চাপা ক্ষোভ বিরাজ করে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) জোহরের নামাজ শেষ করে আব্দুল জলিল, আলমাসের দাদী আয়াতন বেগমের ঘরে পান খেতে বসে। এ সময় আগে থেকে উৎ পেতে থাকা আলমাস ঘরে ঢুকে বউ এনে দেয়ার কথা বলে ধারালো দা দিয়ে এলোপাথারী মাথায় ও গলায় কুপ দিলে ঘটনাস্থলে ঘটক আব্দুল জলিলের মৃত্যু হয়। নিহতের মাথা এবং গলায় আঘাতের চিহ্ন আছে।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে মামলা নেওয়া হবে। তবে পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এমএস

×