ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

মোটরসাইকেল চালককে মামলা দেয়ায় কাঁদলেন 

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও 

প্রকাশিত: ২০:৩৬, ১৪ আগস্ট ২০২২

মোটরসাইকেল চালককে মামলা দেয়ায় কাঁদলেন 

মোটরসাইকেল চালক

ঠাকুরগাঁওয়ের ট্রাফিক সার্জেন্ট মামলা দেয়ায় সবুজ রানা (২৬) নামের এক মোটরসাইকেল চালকের কান্নার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। শনিবার রাতে ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীগণ জানান, মোটরসাইকেলযোগে শহরের চৌরাস্তা অতিক্রম করার সময় সবুজের বাইকের গতিরোধ করেন ট্রাফিক সার্জেন্ট রুবেল ইসলাম। এসময় সবুজের সঙ্গে ড্রাইভিং লাইসেন্স না থাকায় পাঁচ হাজার টাকার মামলা দেন তিনি।

মামলা দেয়ার পরেই হাউমাউ করে কাঁদতে শুরু করেন ওই মোটরসাইকেল চালক। এসময় আশপাশের লোকজন মুঠোফোনে ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে যায়।
সবুজ রানা বলেন, ‘মামলা দেয়ার আগে ট্রাফিক সার্জেন্টকে বলেছিলাম, এখান থেকে আমার অফিস পাঁচ মিনিটের রাস্তা। অফিসে আমার ড্রাইভিং লাইসেন্স আছে, একটু সুযোগ দিন নিয়ে আসছি।’

তিনি আরও বলেন, ‘সার্জেন্টকে আরও বলেছিলাম পাঁচ হাজার নয়, আপনি যদি পাঁচশ টাকাও জরিমানা করেন, সেটি দেয়ার সামর্থ্য আমার নেই। কিন্তু তিনি কোনও কথাই শুনলেন না।’
ঠাকুরগাঁওয়ের ট্রাফিক ইন্সপেক্টর ফারুক হোসেন জরিমানার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ওই মোটরসাইকেল চালকের কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না। 

কালক্ষেপণ করলে অনেকে ফোন করে তদবির করে। এতে সরকারি কাজে অসুবিধা হয়। তাই দ্রুত মামলা দেয়া হয়েছে।’