২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

প্রকাশিত : ১২ মার্চ ২০২০, ০৫:০৪ পি. এম.
ভালোভাবে শরীর ঢেকেও কথা শুনতে হয়েছে ॥ কারিশমা

অনলাইন ডেস্ক ॥ সম্প্রতি স্ট্রিমিং প্ল্যাটফর্ম আল্ট বালাজিতে এসেছে কারিশমা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’। ওই সিরিজের প্রচারে এসে সম্প্রতি তিনি উসকে দিলেন একটি পুরোনো বিতর্ক। নব্বই দশকের বলিউডে অন্যতম বিতর্কিত গান ছিল ‘খুদ্দার’ ছবির একটি গান। সে গান নিয়ে বিতর্ক এত দূর এগোয় যে তার কিছুদিন পরে গানের লিরিকটি শেষ পর্যন্ত বদলে দিতে হয়।

হিন্দুস্তান টাইমস জানায়, কারিশমার বক্তব্য ওই গান নিয়ে তখন এত বিতর্ক হলো, অথচ এখন ‘সেক্সি’ কথাটি যত্রতত্র এবং যখন-তখন বলা হয়। তখন ‘খুদ্দার’ ছবির ‘সেক্সি সেক্সি সেক্সি মুঝে লোগ বোলে’ গানের লিরিক্স বদলে ‘বেবি বেবি বেবি মুঝে লোগ বোলে’ করা হয়। আর ছোট পোশাক পরা এখন কোনো বিষয়ই না। এক সাক্ষাৎকারে কারিশমা বলেন, আজকের নায়িকারা তো প্রায়ই বিকিনি ও শর্টস পরা ছবি দেন। আমি তো ওই গানের দৃশ্যে ভালো মতো ঢাকা পোশাক পরেছিলাম। তা সত্ত্বেও অনেক কথা শুনতে হয়েছিল।

আরও জানান, ওই গানের সঙ্গে নাচের মুদ্রা খুবই শক্ত ছিল এবং নাচার সময় তার শরীরের বেশ কিছু জায়গায় ছড়েও গিয়েছিল। অথচ সবাই ওই গানের কথা নিয়েই কথা বলেছেন, খুব কম মানুষই ওই কঠিন কাজটি নিয়ে আলোচনা করেছেন। কারিশমা কাপুর ও গোবিন্দ জুটির ‘খুদ্দার’ ভালোই ব্যবসা করে সারা ভারতে এবং তার একটি বড় কারণ ছিল অবশ্যই ওই গানটি।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রকাশিত : ১২ মার্চ ২০২০, ০৫:০৪ পি. এম.

১২/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: