৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

পাপিয়ার সহযোগীদের ছাড় দেয়া হবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০

স্টাফ রিপোর্টার ॥ পাপিয়ার সহযোগীদেরও আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অপকর্মে জড়িতদের ছাড় দেয়া হবে না। নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার শামীমা নূর পাপিয়ার সহযোগীদেরও আইনের আওতায় আনা হবে।

শুক্রবার দুপুরে সাভারের গেরুয়া এলাকায় ঐতিহাসিক দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গণে আবদুল কাদের ভবন উদ্বোধনের সময় সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এতে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান, মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক আলহাজ ছাদিকুর রহমান হিরো, অধ্যক্ষ মাহবুবুর রহমান নবাবগঞ্জী ও মাদ্রাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়াসহ স্থানীয় নেতৃবৃন্দ। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অপরাধের সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয় হবে না। এই সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না। জুয়া, সন্ত্রাস, মাদক, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে চলমান অভিযান চলবে। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মানুষ যেভাবে গোটা দেশকে জঙ্গী মুক্ত করেছে, সেই একইভাবে এখন মাদকমুক্ত করতে হবে। দেশে সত্যিকার অর্থেই শান্তির ধর্ম ইসলামের চেতনায় মানুষকে এসবের ক্ষতিকর দিক সম্পর্কে সচেতন করতে হবে। উচ্চ আদালতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন আবেদন আবারও নাকচের বিষয়ে এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, আইন ও বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন, বিচার বিভাগের ওপর বর্তমান সরকারের কোন হাত নেই। খালেদা জিয়াকে জামিন দেয়ার একমাত্র এখতিয়ার আদালতের। খালেদা জিয়ার জামিন নিয়ে আদালত যা করছেন, সেটা ভেবে চিন্তে এবং আইন অনুযায়ী করছেন।

ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেন, বর্তমান প্রধানমন্ত্রীই এ দেশে কওমি শিক্ষা ব্যবস্থায় যুগান্তকারী পদক্ষেপ নিয়ে ‘মাদার অব হিউম্যানিটি’র পাশাপাশি ‘মাদার অব কওমি’ হিসেবে খ্যাতি অর্জন করেছেন। এ দেশের আলেম ওলামা, পীর মাশায়েক ও মসজিদ মাদ্রাসার যে ধরনের উন্নতি করেছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে। একেই বলে সত্যিকারের ইসলামের সেবক।

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০

২৯/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: