২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

হকিতে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলের জয়

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৫ পি. এম.
হকিতে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলের জয়

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে জয় পেয়েছে ফরিদপুরের পুলিশ লাইন্স স্কুল। বুধবার ঢাকার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে তারা ২-১ গোলের ব্যবধানে হারায় কুমিল্লার রফিক উদ্দিন মেমোরিয়াল হাই স্কুলকে।

একই ভেন্যুতে প্রথম ম্যাচে রংপুরের শিশু নিকেতন স্কুলের সঙ্গে ১-১ গোলের ড্র করে ময়মনসিংহের পুলিশ লাইন্স স্কুল। ৫ মিনিটে আমিনুর রহমানের ফিল্ড গোলে লিড নেয় শিশু নিকেতন। তবে ৩৬ মিনিটে ময়মনসিংহের পুলিশ লাইন্স স্কুলের মোহাম্মদ বাঁধন এক গোল করলে ম্যাচে সমতা আসে। এই স্কোরলাইনে ড্র করেই টার্ফ ছাড়ে দুই দল।

দিনের দ্বিতীয় ম্যাচে ২৯ মিনিটে আরিফের পিসি গোলে এগিয়ে যায় রফিক উদ্দিন মেমোরিয়াল স্কুল। কিন্তু ৪৪ ও ৪৭ মিনিটে মুরসালিন খান নিলয় দুটি পিসি গোল করে জয় এনে দেন ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলকে।

এর আগে দুপুর ৩টায় চূড়ান্ত পর্বের উদ্বোধন করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী ও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল সাইদ হোসেন বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৫ পি. এম.

২৬/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: