৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

নগরভবনকে দুর্নীতিমুক্ত রেখে ঢাকাবাসীর উন্নয়ন নিশ্চিত করবো: মিলন

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০৮:৩৮ পি. এম.
  নগরভবনকে দুর্নীতিমুক্ত রেখে ঢাকাবাসীর উন্নয়ন নিশ্চিত করবো: মিলন

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, আমি নির্বাচিত হলে প্রথমেই নগরভবনে দুর্নীতিমুক্ত করব। দক্ষিণ সিটির সকল কর্মকর্তার আয়-ব্যয়ের হিসেব নেয়া হবে। শুক্রবার দিনভর প্রচারণা ও বিভিন্ন পথসভায় দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নগরভবনকে দুর্নীতিমুক্ত রেখে ঢাকাবাসীর উন্নয়ন নিশ্চিত করবো এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, বর্ষাকাল এলেই রাস্তা খোঁড়াখুড়ির কারণে ঢাকাবাসীকে আরো বেশি ভোগান্তির শিকার হতে হয়। ১৫ দিনের কাজ দুইমাস লাগানো হয়। এগুলো কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে। কোন অবস্থাতেই জনদুর্ভোগ সৃষ্টি করা যাবে না। নগরবাসী সেবা পাবে, কষ্ট বা দুর্ভোগ নয়।

ঢাকা দক্ষিণ সিটির ধলপুর, সায়দাবাদ, যাত্রাবাড়ী, শনিরআখড়া, কুতুবখালী, শেখদি, ডেমরা, হাজী নগর, বাশেরপুল, মাতুইয়াল, ষ্টাফকোয়াটার, সারুলিয়া, ধোলাইপাড়, জুরাইন, মোহাম্মদবাগ, মীর হাজিরবাগ, মেরাজনগর, কড়ইতলা, পোস্তগোলা, শ্যামপুর বালুর মাঠ এলাকায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন তিলন। বেশ কয়েকটি পথসভাতেও বক্তব্য রাখেন তিনি।

প্রচারণায় মিলনের সঙ্গে উপস্থিত ছিলেন জাপা প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা ফখরুল আহসান শাহাজাদা, সুজন দে, আক্তার হোসেন দেওয়ান, শেখ মাসুক রহমান, গাজী সালাম, ইব্রাহীম মোল্লা, কাউসার আহমেদ, বেলায়েত হোসেন খসরু, মিন্টু আহমেদ, হাসান ও মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বনানীতে জাপা কাউন্সিলর প্রার্থী মঞ্জুর প্রচারণায় কেন্দ্রীয় নেতারা ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে নির্বাচনী প্রচারে নেমেছেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়সহ পার্টির কেন্দ্রীয় নেতারা। নেতৃবৃন্দ বনানী বাজার, কাকলী ও কড়াইল বস্তিতে কাউন্সিলর প্রার্থী মঞ্জুকে ঘুড়ি মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে গণসংযোগ করেন। এসময় বনানী থানা জাপা ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০৮:৩৮ পি. এম.

২৪/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: