১৭ ফেব্রুয়ারী ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

ঢাকা বিকেএসপিতে ২০২০ সালের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের শেষ সুযোগ

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০৮:৩৫ পি. এম.
  ঢাকা বিকেএসপিতে ২০২০ সালের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের শেষ সুযোগ

স্পোর্টস রিপোর্টার ॥ প্রতি বছরের ন্যায় এবারও আসন খালি থাকা সাপেক্ষে বিকেএসপিতে ২০২০ সালের ভর্তি কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এবারই প্রথম বিভাগীয় পর্যায়ে বিকেএসপির আঞ্চলিক শাখাগুলোতে ভর্তি কার্যক্রম আয়োজন করা হয়। ভর্তির সময়সূচি অনুসারে আজ ঢাকা বিকেএসপিতে রাজশাহী, ময়মনসিংহ ও ঢাকা বিভাগের পরীক্ষা গ্রহণের ব্যাবস্থা করা হয়। প্রথমদিনেই প্রায় তিন হাজারেরও বেশি পরীক্ষার্থী প্রাথমিক বাছাই পরীক্ষায় অংশগ্রহণ করে। ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের জন্য আগামীকালও পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ রাখা হয়েছে।

দুদিন ব্যাপী আয়োজিত এ কার্যক্রমে আর্চারি, এ্যাথলেটিক্স, বক্সিং, বাস্কেটবল, ক্রিকেট, ফুটবল, জিমন্যাস্টিক্স, জুডো, হকি, কারাতে, শূটিং, সাঁতার, টেবিল টেনিস, তায়কোয়ানডো, টেনিস, ভলিবল, উশু, কাবাডি ক্রীড়া বিভাগের পরীক্ষা হবে।এর পূর্বে এ মাসের ৩ থেকে ১৯তারিখ পর্যন্ত দিনাজপুর, সিলেট, চট্টগ্রাম, বরিশাল ও খুলনা আঞ্চলিক বিকেএসপিতে প্রাথমিক বাছাই কার্যক্রম শেষ হয়। প্রায় চার হাজার ভর্তিচ্ছু পরীক্ষার্থী এতে অংশগ্রহণ করে।

বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রাশীদুল হাসান, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ভর্তি প্রক্রিয়ায় সংযোজিত নতুন এ পদ্ধতিতে তৃণমূল পর্যায় থেকে ক্রীড়া মেধাসম্পন্ন খেলোয়াড় অন্বেষণকরা সম্ভব হবে বলে আশাবাদী।আগামী ৩০ জানুয়ারি প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে।

প্রকাশিত : ২৪ জানুয়ারী ২০২০, ০৮:৩৫ পি. এম.

২৪/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: