২৯ ফেব্রুয়ারী ২০২০, ১৭ ফাল্গুন ১৪২৬, শনিবার, ঢাকা, বাংলাদেশ
 

নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২২ জানুয়ারি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার-১ এস এম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত গোপালগঞ্জ জেলা প্রশাসকের কাছে পাঠানো ফ্যাক্স বার্তায় এ কথা জানা গেছে।

জানা গেছে, শুক্রবার সকাল ১০টা ৪০ মিনিটে তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছবেন এবং সকাল ১১টায় তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এ সময় সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে। পরে তিনি সেখানে ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন। দুপুর ২টা ২০ মিনিটে সেখান থেকে তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এদিকে প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে বরণ করে নিতে দলীয় নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে নানা উৎসাহ-উদ্দীপনা। তাদের আগমন উপলক্ষে উৎসব আমেজের মধ্য দিয়ে সৌন্দর্যম-িত করা হয়েছে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স এলাকা। গোপালগঞ্জের ওপর দিয়ে চলে যাওয়া ঢাকা-খুলনা মহাসড়কে নির্মিত হয়েছে অসংখ্য তোরণ। ব্যানার, ফেস্টুন ও বর্ণিল পতাকা দিয়ে সাজানো হয়েছে রাস্তাঘাট।

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০

২৩/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: