৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 

৯৯৯-এ কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেল স্ত্রী

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৯, ০৪:১৬ পি. এম.
৯৯৯-এ কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেল স্ত্রী

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ৯৯৯ নাম্বারে কল দিলে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেলেন অসহায় গৃহবধূ সাথী বেগম (২৮)। পুলিশ যৌতুকলোভী স্বামী মোঃ সুজন মিয়াকে গ্রেফতারের পর আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। ঘটনাটি জেলার হিজলা উপজেলার চরপত্তনী ভাংগা গ্রামের।

ওই গ্রামের মৃত সেকান্দার আলীর পুত্র সুজন মিয়ার স্ত্রী নির্যাতনের শিকার সাথী বেগম জানান, বিয়ের পর তার স্বামী সুজনকে ব্যবসার জন্য দুই লাখ টাকা যৌতুক দেয়া হয়। কয়েক বছর পর সুজন বিদেশে যাওয়ার জন্য আরও তিন লাখ টাকা যৌতুক দাবি করে। এজন্য তাকে প্রায়ই শারিরিক নির্যাতন করা হতো। একপর্যায়ে নির্যাতনের হাত থেকে রেহাই পেতে তার (সাথী) পরিবার পূর্ণরায় সুজনকে তিন লাখ টাকা পরিশোধ করেন। ওই টাকা দিয়ে সুজন ওমান গিয়ে তার (সাথী) খোঁজখবর রাখা বন্ধ করে দেয়।

সাথী বেগম আরও জানান, সম্প্রতি সময়ে তার স্বামী সুজন শুন্যহাতে দেশে ফিরে আসে। এরপর পূর্ণরায় তার (সাথী) বাবার বাড়ি থেকে দুই লাখ যৌতুক আনার জন্য শারিরিক নির্যাতন শুরু করে। এ ঘটনার জেরধরে সোমবার দুপুরে নির্যাতনের একপর্যায়ে তার (সাথী) সকল কাপর চোপর পুরে ফেলে এবং তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরে হুমকি ও নির্যাতনের বিষয়টি সাথী বেগম ৯৯৯ নাম্বারে কল করে অবগত করেন।

হিজলা থানার এএসআই আমিনুল ইসলাম বলেন, ৯৯৯ নাম্বার থেকে কল করে বিষয়টি আমাদের জানানোর পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে একটি ধারালো দাসহ মোঃ সুজনকে আটক করেছি। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়েরের পর আজ মঙ্গলবার দুপুরে সুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৯, ০৪:১৬ পি. এম.

১৭/১২/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: